বুধবার, ১৮ মে ২০২২, ০১:০৩ অপরাহ্ন

শিরোনাম ::
চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর




এরদোগানের অনুরোধে মসজিদ থেকে জিম্মিদের উদ্ধার করল রাশিয়া

FB IMG 1650266772719 - BD Sylhet News




আন্তর্জাতিক ডেস্কঃ তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগানের অনুরোধে ইউক্রেনের মারিউপোলের মসজিদ থেকে জিম্মিদের উদ্ধার করেছে রাশিয়া। রোববার এমন সংবাদ প্রকাশ করেছে আল-জাজিরা।

রাশিয়া জানিয়েছে, ইউক্রেনের মারিউপোল শহরের মসজিদ থেকে জিম্মিদের উদ্ধার করেছে রাশিয়ান সেনারা। এ সকল (মুসলিম) ব্যক্তিদের মসজিদে আটক করে রাখা হয়েছিল বলে অভিযোগ পাওয়া গেছে।

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র জেনারেল ইগর কোনাশেনকভ জানিয়েছেন, তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগানের অনুরোধে এ বিশেষ অভিযান চালানো হয়েছে। এ অভিযানে (মুসলিম) জিম্মিদের বন্দী করে রাখা ২৯ উগ্রবাদী ও বিদেশী যোদ্ধাকে হত্যা করা হয়েছে।

জেনারেল ইগর কোনাশেনকভ আরো বলেন, সাবেক সোভিয়েত রাশিয়ার অন্তর্ভুক্ত দেশগুলোর সংগঠন ‘কমনওয়েলথ অফ ইন্ডিপেন্ডেন্ট স্টেটস’-এর (সিআইএস) একটি সদস্য দেশের নাগরিকরা এখানে জিম্মি ছিল।সূত্র : আল-জাজিরা

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD