সোমবার, ১৬ মে ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে: নাদেল

e4 7 - BD Sylhet News




নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় বলতেন, ‘ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস’। ছাত্রলীগের ইতিহাস জাতির মুক্তির স্বপ্ন, সাধনা এবং সংগ্রামকে বাস্তবে রূপদানের ইতিহাস। এ বিষয়গুলো ছাত্রলীগের প্রতিটি কর্মীকে হৃদয়ে ধারণ করে এগিয়ে যেতে হবে।
রবিবার (১৭ এপ্রিল) স্থানীয় একটি অভিজাত কনভেনশন সেন্টারে সিলেট মহানগর ছাত্রলীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী বছর জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। এসময় আমাদেরকে মাঠে ময়দানে জনগনের কাছে যেতে হবে। আমরা সাধারণ মানুষের কাছ থেকে ছাত্রলীগ নিয়ে কোন বিরূপ মন্তব্য শুনতে চাইনা। তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। যত দিন শেখ হাসিনা আছেন ততদিন বাংলাদেশ পথ হারাবে না।

সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. নাঈম আহমদের পরিচালনায় ইফতার মাহফিলে আরো বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

জমজমাট এই ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন,মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, যুগ্ম সাধারণ সম্পাদক এটি এম হাসান জেবুল ও বিধান কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, দপ্তর সম্পাদক জগলু চৌধুরী মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রিড়া সম্পাদক সেলিম আহমদ সেলিম, সাবেক ছাত্রনেতা ইশতিয়াক আহমদ চৌধুরী, সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য রাহাত তরফদার ও মহানগর আওয়ামী লীগের সদস্য এমরুল হাসান, ইলিয়াস উদ্দিন জুয়েল, জুমাদিন আহমেদ, সিলেট মহানগর শ্রমিক লীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক শামীম আহমদ, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠু, মহানগর কৃর্ষকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রকিব বাবলু, সিলেট মহানগর তাঁতীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত বুলবুল, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাঈম হাসান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু,সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাসিত রুম্মান,কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক ঋত্বিক দেব,সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলকে কেন্দ্র করে নগরীর আরামবাগ এলাকায় বিকাল সাড়ে পাঁচটা থেকে যানজট লেগে যায়। নগরীর বিভিন্ন এলাকা থেকে ছাত্রলীগের কর্মীরা মোটর সাইকেল করে দলে দলে ইফতার মাহফিলে যোগ দেয়। শেষ পর্যন্ত ইফতার মাহফিল যেন তরুণ এবং যুবকদের এক বিশাল মিলনমেলায় পরিনত হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD