বুধবার, ১৮ মে ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




লন্ডনে টয়লেটে শিশুর জন্ম; অন্তঃসত্ত্বা ছিলেন জানতেনই না মা!

Screenshot 20220417 145800 Facebook - BD Sylhet News




আন্তর্জাতিক ডেস্ক:: লন্ডনে ২৩ বছর বয়সী এক নারী হাসপাতালের টয়লেটে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। তবে এর চেয়েও অবাক করা বিষয় হচ্ছে, ছেলের জন্মের আগ পর্যন্ত তিনি জানতেনই না যে তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। গত ২৬ মার্চ লালিন মালিক নামে ওই নারী নর্থউইক পার্ক হাসপাতালের টয়লেটে পুত্রসন্তানের জন্ম দেন। ছেলের নাম তিনি রেখেছেন মোহাম্মদ ইব্রাহিম।

স্কাই নিউজকে লালিন মালিক জানান, ২৬ মার্চ হঠাৎ করে পেটে তীব্র ব্যথা অনুভব করেন তিনি। প্রথমে ভেবেছিলেন কোষ্ঠকাঠিন্যে ভুগছেন তিনি। হাসপাতালে যাওয়ার পর টয়লেট ব্যবহার করে ফ্ল্যাশ করার আগ মুহূর্তে টয়লেটের মধ্যে শিশুর হাত দেখতে পান।

এরপর চিকিৎসাকর্মীরা এসে শিশুটিকে উদ্ধার করেন। উদ্ধার হওয়ার আগে প্রায় সাত মিনিট শিশুটি টয়লেটে পড়ে ছিল বলে ধারণা করছেন লালিন।

হাসপাতালের চিকিৎসক ইওয়া গ্রচলস্কি জানান, উদ্ধারের পর শিশুটিকে প্রায় মৃত দেখাচ্ছিল। তবে শেষ পর্যন্ত শিশুটিকে বাঁচাতে সক্ষম হন তারা।

তিনি বলেন, অন্তঃসত্ত্বা হওয়ার খবর না জেনেই শিশু জন্ম দেয়ার ঘটনা এর আগেও ঘটেছে। তবে তা সাধারণত ঘটে হাসপাতালের বেডে। না জেনে এভাবে টয়লেটে শিশু জন্ম দেয়ার ঘটনা তিনি এই প্রথম দেখলেন।

অন্তঃসত্ত্বা হওয়ার খবর আগে জানলে এর প্রতিটি মুহূর্তকে উপভোগ করতেন বলে জানান লালিন মালিক। তবে শিশুসন্তান জন্মের খবরে অবাক হলেও, যারপরনাই খুশি হয়েছেন তার স্বামীসহ পরিবারের সদস্যরা।

তবে তারা যে হাসপাতালে সাধারণত চিকিৎসা নিয়ে থাকেন, সেই এলম ট্রিস হাসপাতালের ওপর ক্ষুব্ধ লালিনের পরিবার। কেননা এক মাস আগেও সেখানে দুইবার প্রেগন্যান্সি টেস্ট করিয়েছিলেন লালিন, যেখানে তার রিপোর্ট নেগেটিভ আসে।

এ ব্যাপারে দুঃখ প্রকাশ করে এলম ট্রিস জানিয়েছে, ঘটনার তদন্ত করবে তারা।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD