সোমবার, ১৬ মে ২০২২, ০৫:০৫ অপরাহ্ন

শিরোনাম ::
আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক




নিজের পুরো বেতন কৃষকের কন্যাদের দিলেন হরভজন

FB IMG 1650181574294 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক:: ক্রিকেটের মাঠ ছেড়ে এসেছেন রাজনীতির ময়দানে। আম আদমি পার্টির হয়ে নির্বাচন করে সংসদ সদস্যও নির্বাচিত হয়েছেন ভারতের সাবেক স্পিনার হরভজন সিং। আর সাংসদ হয়েই হরভজন দিলেন মহৎ এক উদ্যোগের ঘোষণা। সাংসদ হিসেবে নিজের প্রাপ্য বেতনের পুরোটাই তিনি দিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন কৃষকদের কন্যা সন্তানদের শিক্ষার জন্য।

নিজের এক টুইটবার্তায় হরভজন ঘোষণা দেন, ‘রাজ্যসভার সাংসদ হিসেবে আমার বরাদ্দ বেতন কৃষকদের কন্যা সন্তানদের জন্য দিতে চাই। যাতে তারা শিক্ষা ও অন্যান্য ক্ষেত্রে উন্নতির সুযোগ পায়। তার জন্য প্রয়োজনীয় সব কিছুই করব। জয় হিন্দ।’

পাঞ্জাবের খেলাধুলার সার্বিক উন্নয়নের ব্যাপারেও বিশেষ নজর দেয়া হচ্ছে জানিয়ে বিশ্বকাপ জয়ী এই স্পিনার বলেন, তাকে যা দায়িত্ব দেয়া হয়েছে, তা তিনি যথাযথভাবে পূরণ করার চেষ্টা করবেন।

উল্লেখ্য, গতবছর ক্রিকেট থেকে অবসর নেয়ার পর আম আদমি পার্টির হয়ে রাজনীতিতে নাম লিখিয়েছেন হরভজন। চলতি বছর বিধানসভা নির্বাচনে কংগ্রেস ও বিজেপিকে হারিয়ে পাঞ্জাবে অভূতপূর্ব জয় পেয়েছে অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টি। রাজনীতিতে নাম লিখিয়েই রাজ্যসভার প্রার্থী হন এই ভারতীয় কিংবদন্তি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD