শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
শিক্ষাই হলো সমাজ পরিবর্তনের মূল চালিকাশক্তি – এড.নাসির উদ্দিন খান উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের প্রভাবমুক্ত নির্বাচন চায় ইসি ইরান-পাকিস্তানকে আলাদা করার কোনো উপায় নেই: রাইসি সিলেটে ভারতীয় নারী ক্রিকেট দল কামরুজ্জামান কামরুলের ২য় মৃত্যুবার্ষিকীতে ছাত্রদলের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত ৫ জুন সিলেটের ৭টিসহ ৫৫ উপজেলায় নির্বাচন সুনামগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ইরানে হামলা করতে চেয়েও কেন সিদ্ধান্ত বদল ইসরাইলের বাসচাপায় দুই শিশুসহ ৪ জন নিহত সাংবাদিক সাজুলের ইন্তেকালে শফিক চৌধুরী ও বিশ্বনাথ প্রেসক্লাবের শোক শিল্পী সমিতির নির্বাচিত নেতৃবৃন্দকে কাঞ্চনের অভিনন্দন মালয়েশিয়ায় ৪৫ বাংলাদেশিসহ ৪৯ অবৈধ অভিবাসী আটক ত্রাণ তহবিলের শাড়ি বন্ধুর বউকে দিলেন ব্যারিষ্টার সুমন




নিজের পুরো বেতন কৃষকের কন্যাদের দিলেন হরভজন

FB IMG 1650181574294 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক:: ক্রিকেটের মাঠ ছেড়ে এসেছেন রাজনীতির ময়দানে। আম আদমি পার্টির হয়ে নির্বাচন করে সংসদ সদস্যও নির্বাচিত হয়েছেন ভারতের সাবেক স্পিনার হরভজন সিং। আর সাংসদ হয়েই হরভজন দিলেন মহৎ এক উদ্যোগের ঘোষণা। সাংসদ হিসেবে নিজের প্রাপ্য বেতনের পুরোটাই তিনি দিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন কৃষকদের কন্যা সন্তানদের শিক্ষার জন্য।

নিজের এক টুইটবার্তায় হরভজন ঘোষণা দেন, ‘রাজ্যসভার সাংসদ হিসেবে আমার বরাদ্দ বেতন কৃষকদের কন্যা সন্তানদের জন্য দিতে চাই। যাতে তারা শিক্ষা ও অন্যান্য ক্ষেত্রে উন্নতির সুযোগ পায়। তার জন্য প্রয়োজনীয় সব কিছুই করব। জয় হিন্দ।’

পাঞ্জাবের খেলাধুলার সার্বিক উন্নয়নের ব্যাপারেও বিশেষ নজর দেয়া হচ্ছে জানিয়ে বিশ্বকাপ জয়ী এই স্পিনার বলেন, তাকে যা দায়িত্ব দেয়া হয়েছে, তা তিনি যথাযথভাবে পূরণ করার চেষ্টা করবেন।

উল্লেখ্য, গতবছর ক্রিকেট থেকে অবসর নেয়ার পর আম আদমি পার্টির হয়ে রাজনীতিতে নাম লিখিয়েছেন হরভজন। চলতি বছর বিধানসভা নির্বাচনে কংগ্রেস ও বিজেপিকে হারিয়ে পাঞ্জাবে অভূতপূর্ব জয় পেয়েছে অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টি। রাজনীতিতে নাম লিখিয়েই রাজ্যসভার প্রার্থী হন এই ভারতীয় কিংবদন্তি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD