সোমবার, ১৬ মে ২০২২, ০৫:২৮ অপরাহ্ন

শিরোনাম ::
আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক




রমজানের শিক্ষা কাজে লাগিয়ে ইসলামী সমাজ বির্নিমানে এগিয়ে আসতে হবে: মাওলানা গাজী রহমত উল্লাহ

gag - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের যৌথ উদ্যোগে তাকওয়া অর্জনে মাহে রজমানের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল শনিবার (১৬ এপ্রিল ২০২২) লেচুবাগাস্থ একটি কার্যালয়ে ৬নং ওয়ার্ডের সভাপতি ক্বারী মাওলানা আবুল হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহ, বিশেষ অতিথি মহানগর সহ-সভাপতি ক্বারী মাওলানা মুহাম্মদ সানা উল্লাহ। প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন বাংলাদেশ খেলাফত মজলিস দেশ জাতি ও ইসলামের কল্যানে ব্যপক কাজ করে যাচ্ছে। তিনি বলেন মাহে রমজান হচ্ছে পবিত্র কোরআন নাজিলের মাস। রজমানের শিক্ষা কাজে লাগিয়ে ইসলামী সমাজ বির্নিমানে এগিয়ে আসতে হবে। বিশেষ অতিথির বক্তব্যে মাওলানা সানা উল্লাহ বলেন দলীয় মহাসচিব আল্লামা মামুনুল হক দীর্ঘদিন যাবৎ কারাগারে বন্দি রয়েছেন তিনি ঈদের পূর্বেই আল্লামা মামুনুল হক দলীয় যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিন বি-বাড়িয়া জেলা সাধারণ সম্পাদক মাওলানা মঈনুল ইসলাম খন্দকার সহ গ্রেফতারকৃত সকল আলেম উলামা ও জাতীয় নেতৃবৃন্দের মুক্তির দাবি জানান।

মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সংগঠনের সিলেট মহানগর শাখার প্রচার সম্পাদক ও ৪নং ওয়ার্ড শাখার সভাপতি হাফিজ সিরাজ উদ্দিন, মহানগর সহ-প্রচার সম্পাদক ও ৫নং ওয়ার্ড শাখার সভাপতি মাওলানা ফয়জুন নুর, মহানগর নির্বাহী সদস্য হাফিজ মাওলানা ফয়েজ আহমদ, মো: হারুন রশিদ, ৪নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক হাফিজ হিযবুল্লাহ রাফি, ৫নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মো: জাকির হোসেন, ফয়েজ উল্লাহ ফয়েজ, হাসান আহমদ প্রমুখ।

পরিশেষে দেশ ও জাতির মুসলিম উম্মাহর শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD