বুধবার, ১৮ মে ২০২২, ১২:৫০ অপরাহ্ন

শিরোনাম ::
চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর




চট্টগ্রাম থেকে অপহৃত বাচ্চা সিলেটে উদ্ধার, আটক ৩

image 174099 1650097492 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : পাচারের উদ্দেশ্য চট্টগ্রাম থেকে এক গার্মেন্টকর্মীর ১৮ মাস বয়সী বাচ্চা অপহরণ করে আত্মগোপন করে সিলেটের বর্ডারের নিকটস্থ একটি গ্রামে। নিখোঁজ অভিযোগের ভিত্তিতে সিসিটিভির ফুটেজ দেখে ৪৮ ঘণ্টা শ্বাসরুদ্ধ অভিযান চালিয়ে চক্রের ৩ জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

গতকাল শুক্রবার (১৫ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে হবিগঞ্জের মাধবপুর থানার খবরা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় ১৮ মাস বয়সি আরজুকেও উদ্ধার করা হয়।

শনিবার (১৬ এপ্রিল) দুপুর ১২টার দিকে এক ব্রিফিংয়ে এসব তথ্য জানান সিএমপি’র উপ- পুলিশ কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান। আটককৃতরা হলেন, কুলসুম প্রকাশ সুমি, তার স্বামী সোহেল এবং খোরশেদা বেগম।

তিনি বলেন, গত (১৩ এপ্রিল) সকালে মা-বাবা কাজে যাওয়ার পর বায়েজিদের রৌফাবাদ রাজা মিয়া কলোনীর রাস্তার উপর থেকে সুকৌশলে বাচ্চাটিকে অপহরণ করা হয়। বাচ্চার মা মুক্তা বেগমের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। প্রাথমিকভাবে জানতে পেরেছে বাচ্চাটিকে পাচারের উদ্দেশ্য অপহরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা করা হয়েছে। এদের সঙ্গে অন্য কেউ জড়িত রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD