সোমবার, ১৬ মে ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




বকুল’র মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের শোক

seccasebok dol photo - BD Sylhet News




বিডি সিলেট ডটকম : সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য, সাবেক কমিশনার ও চৌকিদিঘী জামে মসজিদের মোতোয়াল্লী আবু নসর বকুল এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেল,সদস্য সচিব আজিজুল হোসেন আজিজ ও জেলার সদস্য সচিব দেওয়ান জাকির হোসেন খান।

মঙ্গলবার (২২মার্চ) এক শোক বার্তায় নেতৃবৃন্দ এই শোক প্রকাশ করেন। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। আবু নসর বকুল পরোপকারী, সামাজিক, রাজনৈতিক, শিক্ষা সহ বিভিন্নভাবে (সাবেক ৮ নং ওয়ার্ড সহ) নগরবাসীর জন্য কাজ করে গেছেন।

উল্লেখ্য, সোমবার (২১ মার্চ) দুপুর ১২টা ৩০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ও ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, কন্যা সহ অসংখ্য আত্মীয় -স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD