বুধবার, ১৮ মে ২০২২, ১২:৪৫ অপরাহ্ন

শিরোনাম ::
চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর




১২ বছর প্রেম: শারীরিক সম্পর্ক করে অন্যত্র বিয়ে, প্রেমিক আটক

discover - BD Sylhet News
ফাইল ছবি




বিডি সিলেট ডেস্ক : কাতার প্রবাসী শামিম আহমদ (২৬)। তার বিয়ের তারিখ ছিলো সোমবার (২১ মার্চ)। তাই এদিন বর সেজে কনের বাড়ি যাচ্ছিলেন তিনি। কিন্তু প্রেমিকার আনা ধর্ষণের অভিযোগে তাতে বাধ সাধে পুলিশ। কনের বাড়িতে প্রবেশের আগেই গেট থেকে বরকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়।

সোমবার দুপুরে মৌলভীবাজারের রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউনিয়নে এ ঘটনা ঘটে। শামিম রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের মশাজান গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শামিম আহমদের সঙ্গে ১২ বছর আগে একই গ্রামের এক তরুণীর সম্পর্ক ছিল। সেই সুবাদে উভয়ের মধ্যে শারীরিক সম্পর্কও হয় বলে দাবি অভিযোগকারী মেয়েটির। কিন্তু বিয়ে হওয়ার আগেই শামিম প্রবাসে চলে যান। সাত বছর পর দেড় মাস আগে কাতার থেকে দেশে আসেন তিনি।

এতদিন ওই তরুণীর সঙ্গে মেবাইলফোনে যোগযোগ ছিল। সাত বছর পর দেশে এসে শামিমের অন্য জায়গায় বিয়ে ঠিক হয়। সোমবার বর সেজে শামিম যখন কনের বাড়ির দিকে যাত্রা শুরু করেন ঠিক তখনই তার আগের প্রেমিকা থানায় লিখিত অভিযোগ নিয়ে হাজির হন। অভিযোগ পেয়ে রাজনগর থানার পুলিশ কনের বাড়ির গেট থেকে বরকে আটক করে।

থানায় অভিযোগকারী তরুণী বলেন, ‘সে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। কিন্তু এখন দেশে এসে আমাকে বিয়ে না করে অন্য জায়গায় বিয়ে করতে যাচ্ছে। তাই আমি অভিযোগ দিয়েছি।’

পাঁচগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম চানা বলেন, ‘মেয়ে দাবি করেছে ১২ বছর ধরে তাদের সম্পর্ক। কিন্তু ছেলে সাত বছর পর দেড় মাস আগে দেশে এলেও কখনো স্থানীয় চেয়ারম্যান মেম্বারদের বিষয়টি জানায়নি বা বিচারপ্রার্থী হয়নি। তার এমন অভিযোগের কোনো তথ্য-প্রমাণও নেই। অথচ বিয়ের দিন এসে অভিযোগ করেছে।’

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ‘এক তরুণীর লিখিত অভিযোগের ভিত্তিতে বরকে আটক করে নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD