বুধবার, ১৮ মে ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




সিকৃবিতে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

DSC 7179 01 1.jpeg - BD Sylhet News




বিডি সিলেট ডটকম : সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে আন্তঃঅনুষদীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০২১-২০২২ এর উদ্বোধন করা হয়েছে। সোমবার (২১ মার্চ) বিকেলে একটি ভলিবল ম্যাচের মাধ্যমে এই প্রতিযোগিতার কার্যক্রম শুরু হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক প্রফেসর ড. মো. মোস্তফা সামছুজ্জামান এ প্রতিযোগিতার উদ্বোধন করেছেন বলে জানিয়েছে জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

প্রতিযোগিতার উপ-কমিটির সভাপতি প্রফেসর ড. শাহ আহমেদ বেলাল ও শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক মো. ছানোয়ার হোসেন মিয়ার সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিন কাউন্সিলের আহ্বায়ক প্রফেসর ড. মুহাম্মদ রাশেদ আল মামুন, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মো. শাহ আলমগীর, বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. মেহেদী হাসান খান, প্রভোস্ট কাউন্সিলের আহ্বায়ক প্রফেসর ড. এম. এম. মাহবুব আলম, প্রক্টর ড. তরিকুল ইসলাম রানা প্রমুখ।

ছাত্রদের ভলিভল খেলার প্রথম ম্যাচে মাৎস্যবিজ্ঞান অনুষদ এবং বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের দুটি টিম অংশগ্রহণ করে। একই সময়ে ছাত্রদের পাশাপাশি ছাত্রীদের হলেও ভলিবল খেলা অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যা সাড়ে ৬টায় ব্যাডমিন্টন খেলা অনুষ্ঠিত হবে।

এদিকে, শরীরচর্চা শিক্ষা বিভাগের তত্ত্বাবধানে এই ক্রীড়া প্রতিযোগিতার কারণে ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD