বুধবার, ১৮ মে ২০২২, ১২:৫৬ অপরাহ্ন

শিরোনাম ::
চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর




স্পিডবোট ডুবে ২৯ বাংলাদেশির মৃত্যু: ২ পাচারকারী গ্রেফতার

ee50b97fc40e8e99cff70ebc9b33a1e44abc0430fe47eb5f - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক : লিবিয়া থেকে ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইতালি যাওয়ার পথে স্পিডবোট ডুবে ২৯ জন বাংলাদেশি মারা যাওয়ার ঘটনায় মানব পাচার চক্রের মূল হোতা তারেক মোল্লা ও তার সহযোগী রায়হানকে গ্রেফতার করেছে নরসিংদী ডিবি পুলিশ।

গ্রেফতার তারেক মোল্লা রায়পুরা উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ গ্রামের বাচ্চু মোল্লার ছেলে।

রোববার (২০ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলার নবীগঞ্জ থানার শ্রীপুর এলাকা থেকে ওই দুজনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

পুলিশ জানায়, দালালদের খপ্পরে পড়ে গত ২৭ জানুয়ারি ভূমধ্যসাগরে পাড়ি দিয়ে ৩৫ জন বাংলাদেশি ইতালি যাওয়ার পথে স্পিডবোট ডুবে ২৯ মারা যান। এর মধ্যে নরসিংদীর ১৫ জন। এদের মধ্যে কোস্টগার্ডের সহযোগিতায় বেঁচে দেশে ফেরেন ছয় বাংলাদেশি। তাদের একজন নরসিংদীর রায়পুরা উপজেলার ইউসুফ মৃধা দেশে ফিরে স্পিডবোটডুবিতে মারা যাওয়া ব্যক্তিদের সম্পর্কে ভয়ংকর বর্ণনা দেন, যেটা একাধিক গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।

এরপরই পুলিশ মানব পাচার চক্রকে গ্রেফতারের জন্য অভিযানে নামে। গতকাল রোববার গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলার নবীগঞ্জ থানার শ্রীপুর এলাকা থেকে মানব পাচার চক্রের মূল অভিযুক্ত তারেক মোল্লাসহ দুজনকে গ্রেফতার করা হয়। এরপর আজ সোমবার দুপুরে আসামিদের সাত দিনের রিমান্ড চেয়ে পুলিশ আদালতে পাঠালে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মারা যাওয়া আশিষের বাবা অনিল চন্দ্রের করা মামলায় মানব পাচারের অভিযোগে এ পর্যন্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এই চক্রের সব হোতাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে বলে জানান নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD