বুধবার, ১৮ মে ২০২২, ১২:০৪ অপরাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




লোহাগাড়ায় ট্রাক-কারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

FB IMG 1647838772196 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃ চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাকের সঙ্গে কারের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন একজন। আজ সোমবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়ার আধুনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত চারজনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন চট্টগ্রাম নগরের কোতোয়ালি এলাকার ফারুক হোসেনের ছেলে রিজভী শাকিব (২৪) ও লোহাগাড়ার আমিরাবাদের মৃত নাসির উদ্দিনের ছেলে মো. হারুনুর রশিদ (৩২)। আহত ব্যক্তিকে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহত ব্যক্তিরা কারের আরোহী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ ভোর সাড়ে পাঁচটার দিকে মহাসড়কের আধুনগর ইউপি কার্যালয়ের সামনে চট্টগ্রামমুখী ট্রাকের সঙ্গে কক্সবাজারমুখী কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কারটি দুমড়েমুচড়ে যায়। এ সময় কারের চার যাত্রী ও চালক গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে লোহাগাড়া সদরের বেসরকারি মা-মণি হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক চারজনকে মৃত ঘোষণা করেন। আহত একজনকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম দুর্ঘটনায় চারজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন। নিহত ব্যক্তিদের মধ্যে যে দুজনের পরিচয় পাওয়া যায়নি, তাঁদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ধারণা করা হচ্ছে, ট্রাকটি মালামাল নামিয়ে চট্টগ্রামের দিকে ফিরছিল। আর কারটির যাত্রীরা কক্সবাজার ভ্রমণে যাচ্ছিলেন। দুটি গাড়িই হাইওয়ে থানা-পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD