বুধবার, ১৮ মে ২০২২, ১২:৪৪ অপরাহ্ন

শিরোনাম ::
চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর




সিলেট নগরীতে বিদ্যুৎ বিভাগের লেজার শো ও সাংস্কৃতিক অনুষ্ঠান সোমবার

Screenshot 20220320 202732 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: মুজিব শতবর্ষে শতভাগ বিদ্যুতায়ন উদযাপন উপলক্ষে সিলেটে আলোক প্রক্ষেপণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামিকাল সোমবার (২১ মার্চ) নগরীর চালিবন্দরস্থ আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে আলোক প্রক্ষেপণ  ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজর করেছে সিলেটের বিদ্যুৎ বিভাগ।

সিলেট বিদ্যুৎ বিভাগ জানায়, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ভাবনী উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে সামনে রেখে আয়োজিত অনুষ্ঠানে দেশ বরেণ্য শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।  সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ লেজার শো অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠান বিকাল ৫ টায় শুরু হয়ে রাত ৯ টায় শেষ হবে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিতরণ অঞ্চল সিলেটের প্রধান প্রকৌশলী প্রকৌশলী মোহাম্মদ আব্দুল কাদির উক্ত অনুষ্ঠানে সর্বসাধারণের উপস্থিতি কামনা করে বলেন, মুজিববর্ষে দেশের শতভাগ এলাকা বিদ্যুতায়নের জন্য গৃহীত মহা পরিকল্পনা ইতোমধ্যে বাস্তবায়িত হয়েছে। এরই ধারাবাহিকতায় সিলেটে আমরা এই অনুষ্ঠানের আয়োজন করেছি।সিলেটবাসীকে অনুষ্ঠান দেখার জন্য আমন্ত্রন জানাচ্ছি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD