সোমবার, ১৬ মে ২০২২, ০৫:০৬ অপরাহ্ন

শিরোনাম ::
আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক




শীতলক্ষ্যায় লঞ্চডুবি, যোগাযোগের জন্য কন্ট্রোল রুম

FB IMG 1647774237640 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় জরুরি যোগাযোগের জন্য বিআইডব্লিউটিএ একটি কন্ট্রোল রুম খুলেছে। এই কন্ট্রোল রুমে একটি ‘হটলাইন’ খোলা হয়। হটলাইনের নম্বর হলো ১৬১১৩। রোববার দুপুরে একটি কার্গো জাহাজের ধাক্কায় যাত্রীবাহী লঞ্চটি ডুবে যাওয়ার পরপরই এই হটলাইন চালুর কথা জানানো হয়।

বিআইডব্লিউটিএ’র উপ-পরিচালক মিজানুর রহমান বলেন, সংস্থার প্রধান কার্যালয়ের ষষ্ঠতলায় নিয়ন্ত্রণ কক্ষে এই হটলাইন চালু করা হয়েছে। এছাড়া আরও দুটি টেলিফোন নম্বরও দেওয়া হয়েছে। সেগুলো হল- +৮৮০২২২৩৩৫২৩০৬; মোবাইল- +৮৮০১৯৫৮৬৫৮২১৩।

এর আগে নারায়ণগঞ্জের কয়লাঘাটে এম ভি আশরাফ উদ্দিন নামে মুন্সীগঞ্জগামী একটি লঞ্চ কার্গো জাহাজের ধাক্কায় ডুবে গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত চারজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD