বুধবার, ১৮ মে ২০২২, ১২:৫৭ অপরাহ্ন

শিরোনাম ::
চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর




নেশার ঘোরে গানের তালে নাচতে নাচতে নিজের বুকে ছুরি! তার পরেই মৃত্যু

FB IMG 1647719106635 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক :: নেশার ঘোরে গোপাল নিজেও বুঝতে পারেননি যে গুরুতর জখম হয়েছেন তিনি এবং বুক থেকে গল গল করে রক্ত বেরোচ্ছে। সেই দৃশ্য চোখে পড়ে এক মহিলার। গত বৃহস্পতিবার রাতে বন্ধুদের সঙ্গে নেশা করে ‘হোলিকা দহন’ পালন করছিলেন। গানের তালে তালে সকলেই নাচছিলেন। হাতে ছুরি নিয়ে নাচছিলেন গোপাল। সাউন্ড বক্সে তখন বাজছিল সঞ্জয় দত্ত অভিনীত ‘খলনায়ক’ ছবির গান ‘নায়ক নেহি, খলনায়ক হুঁ ম্যায়’।

নেশার ঘোরে সেই গানের দৃশ্যাভিনয় করছিলেন গোপাল সোলাঙ্কি নামে ওই ব্যক্তি। ডান হাতে থাকা ছুরি দিয়ে এর পরই বুকের বাঁ দিকে চার বার আঘাত করেন। সেই অবস্থাতেও নাচছিলেন তিনি। বন্ধুরাও লক্ষ করেননি কী সর্বনাশ করে ফেলেছেন গোপাল।

নেশার ঘোরে গোপাল নিজেও বুঝতে পারেননি যে গুরুতর জখম হয়েছেন তিনি এবং বুক থেকে গল গল করে রক্ত বেরোচ্ছে। ইতিমধ্যেই সেই দৃশ্য চোখে পড়ে এক মহিলার। তিনি দৌড়ে এসে গোপালকে সতর্ক করেন। রক্তে হলুদ জামার বাঁ দিকটা লাল হয়ে গিয়েছিল। সম্বিৎ ফিরতেই গোপালকে টলতে টলতে সেখান থেকে চলে যেতে দেখা যায়।

গুরুতর জখম অবস্থায় গোপালকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি ভারতের মধ্যপ্রদেশের ইনদওরের বনগঙ্গা এলাকার।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD