বুধবার, ১৮ মে ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সিলেট মহানগর যুবলীগের রক্তদান কর্মসূচী পালিত

Screenshot 20220319 214900 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক :: সর্বকালের শ্রেষ্ঠ বাঙারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন নিখিলের নির্দেশেনায় সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালন করা হয়েছে। শনিবার (১৯ মার্চ) সন্ধ্যা ৭টায় জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ এই রক্তদান কর্মসূচী পালিত হয়। এসময় যুবলীগের নেতাকর্মী নিজ উদ্যোগে রক্ত দেন।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। আর একজন ব্যক্তির প্রয়োজনে রক্ত দেয়া একটি মহৎ কাজ। তিনি বলেন, সর্বকালের শ্রেষ্ঠ বাঙারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করে গেছেন। তাই আমাদের সবাইকে তাঁর স্বপ্ন বাস্তবায়নে তাঁর সুযোগ্য কন্যা রাষ্ট্রনায়ক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন নিখিলের নির্দেশেনায় যুবলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এডভোকেট আব্দুল কাশেম, রূপম আহমদ, এমদাদ হোসেন ইমু, রুহুল আমিন, রেজাউল করিম হাসান, আল মুমিন, আবির হাসান রানা, মাসুক মিয়া,  সাদিকুর রহমান সোহাগ, সাহেদ আহমদ, উজ্জল আহমদ।

এছাড়াও সিলেট মহানগর যুবলীগ ও ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD