শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিশ্বনাথে ভারতীয় চিনিসহ ৫ চোরাকারবারী আটক যথাযোগ্য মর্যাদায় সিলেট অনলাইন প্রেসক্লাবের মহান স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে সিলেট ইউমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের শ্রদ্ধাঞ্জলি অর্পণ ওসমানী হাসপাতালে রোগীর পেট থেকে কুঁচিয়া মাছ বের করলেন চিকিৎসকরা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহান স্বাধীনতা দিবস উদযাপন শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে চাই: সৈয়দা জেবুন্নেছা হক মহান স্বাধীনতা দিবস আজ সিলেট জেলা পুলিশের তত্ত্বাবধানে গরীব ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ বঙ্গবন্ধু কর্নার নিয়ে ড. মোমেনের আক্ষেপ সম্পর্কে দূরত্ব তৈরি হচ্ছে কি না বুঝবেন যে লক্ষণে বাঁধ পরিদর্শনে আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব পাশ, ভোট দেয়নি যুক্তরাষ্ট্র মাধবপুরে ত্রিশ বস্তা সরকারি চাল সহ দুই অটোরিকশা চালক আটক বছরের প্রথম চন্দ্রগ্রহণ আজ সিলেটে অসামাজিক হোটেলে কার্যকলাপ, ৬ নারী-পুরুষ আটক




পুতিনের আরেক শীর্ষ জেনারেল নিহত, কিয়েভের দাবি

3e3e57d909d34397273d5a8df41d41cfcf5dd90e62ffd296 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক : ইউক্রেনে সামরিক অভিযানে রাশিয়ার পঞ্চম জেনারেল নিহত হয়েছেন। কিয়েভের সামরিক বাহিনীর হাইকমান্ড এমন দাবি করেছে।

ব্রিটিশ ট্যাবলয়েড মিররের খবর বলছে, রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের শীর্ষ জেনারেলদের একজন লেফটেন্যান্ট জেনারেল অ্যান্ডেই মোর্ডভিচেভ নিহত হয়েছেন। ক্রেমলিনের দক্ষিণাঞ্চলীয় সামরিক জেলার অষ্টম অল-মিলিটারি আর্মির দায়িত্বে ছিলেন তিনি।

এর আগে আরও কয়েকজন রুশ জেনারেল নিহত হওয়ার দাবি করেছে ইউক্রেন। তবে এসব মৃত্যুর খবর এখন পর্যন্ত নিশ্চিত করেনি মস্কো।

কিয়েভের আর্মি জেনারেল স্টাফ জানিয়েছে, শত্রু বাহিনীর ওপর ইউক্রেনের সামরিক বাহিনীর ওপর নিক্ষেপ করা গোলায় অষ্টম অল-মিলিটারি আর্মির কমান্ডার অ্যান্ডেই মোর্ডভিচেভ নিহত হয়েছেন।

তবে কোথায় তিনি নিহত হয়েছেন, ইউক্রেনের বিবৃতিতে তা পরিষ্কার করা হয়নি। অন্য সূত্র থেকে পাওয়া খবর বলছে, খেরসন অঞ্চলের চোরোনোবাইভকা গ্রামে তিনি নিহত হয়েছেন।

ইউক্রেন জানিয়েছে, বেলারুশের গোমেল শহরের হাসপাতালগুলো আহত রুশ সেনায় ভরে গেছে। সেনাদের চিকিৎসায় সেখানে সামরিক বাহিনী রাত-দিন কাজ করছে।

সামরিক অভিযানের প্রথম তিন সপ্তাহে ১৪ হাজার রুশ সেনা নিহত ও ২১ হাজার আহত হয়েছে বলে দাবি করেছে কিয়েভ। এছাড়াও রাশিয়ার এক হাজার ৪৭০টি সাঁজোয়া যান, ৬০টি ট্যাংক ও শতাধিক যুদ্ধবিমান ও হেলিকপ্টারসহ বিপুল সামরিক সরঞ্জাম ধ্বংস করা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD