বুধবার, ১৮ মে ২০২২, ১২:১৭ অপরাহ্ন

শিরোনাম ::
কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক




ত্রাণবোঝাই ট্রাক চালিয়ে পোল্যান্ড যাচ্ছেন সাবেক ব্রিটিশ প্রধানমন্ত্রী

Screenshot 20220306 210708 AndroVid - BD Sylhet News




আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরুন ইউক্রেনের জন্য একটি ট্রাকে (লরি) বিভিন্ন সাহায্যসামগ্রী নিয়ে এখন পোল্যান্ডের পথে রয়েছেন।

বিবিসির খবরে বলা হয়েছে, ইউক্রেনের জন্য সংগ্রহ করা বস্ত্রসামগ্রী, শিশুর পরিধেয় তোয়ালে ও চিকিৎসাসামগ্রী পোল্যান্ডে ব্রিটিশ রেডক্রসের কাছে পৌঁছে দিতেই নিজে গাড়ি চালিয়ে রওনা দিয়েছেন ক্যামেরুন।

গত দুই বছর ধরে সাবেক ব্রিটিশ এই প্রধানমন্ত্রী ‘চিপি লারডার’ নামে একটি সংগঠনে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করছেন ডেভিড ক্যামেরুন।

সহায়তাসামগ্রী নিয়ে ট্রাকের ভেতর টুইটারে একটি ছবি পোস্ট করে ক্যামেরুন লিখেছেন, আমি এখন গাড়ি চালিয়ে পোল্যান্ড যাচ্ছি।

আমার সঙ্গে আছেন চিপি লারডারের দুজন সহকর্মী। আমাদের সংগ্রহ করা সাহায্যসামগ্রী রেডক্রসের কাছে পৌঁছে দিতেই পোল্যান্ড যাচ্ছি। এটা খুবই দীর্ঘ এক যাত্রাপথ হতে যাচ্ছে। যাত্রাপথের আপডেট (হালনাগাদ) আপনাদের জানাব।

ক্যামেরন এ ত্রাণ সহায়তার জন্য ‘পশ্চিম অক্সফোর্ডশায়ারের সংশ্লিষ্ট এলাকাবাসী তথা আরও সাধারণভাবে ব্রিটিশ জনগণের উদারতার’ প্রশংসা করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD