সোমবার, ১৬ মে ২০২২, ০৫:২৪ অপরাহ্ন

শিরোনাম ::
আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক




সিলেট মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন

PBC 1002 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সর্বকালের শ্রেষ্ঠ বাঙারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন নিখিলের নির্দেশেনায় সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে নগরীতে চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। শনিবার (১৯ মার্চ) বিকেল ৩টায় কুমারপড়ার শাহ আলম আর্ট গ্যালারিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, আমি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সশ্রদ্ধচিত্তে স্মরণ করছি। বাঙালি জাতির মুক্তির সংগ্রাম এবং অধিকার আদায়ে বঙ্গবন্ধু আজীবন লড়াই করে গেছেন। তাঁর একমাত্র লক্ষ্য ছিল বাংলার মানুষের দুঃখ-দুর্দশা দূর করা, অন্যায়-অবিচার মুক্ত, ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত ও উন্নত সোনার বাংলা গড়ার। জাতির পিতা যে অসাম্প্রদায়িক, ক্ষুধা- দারিদ্র মুক্ত ও উন্নত সোনার বাংলা বিনির্মাণের স্বপ্ন দেখেছিলেন তাঁর সুযোগ্য কন্যা রাষ্ট্রনায়ক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, সাম্যের বাংলাদেশ, অসাম্প্রদায়িক বাংলাদেশ এবং মানুষে মানুষে ভালোবাসার বাংলাদেশই হলো বঙ্গবন্ধুর মূল দর্শন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন নিখিলের নির্দেশেনায় বঙ্গবন্ধুর দর্শন বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি।

এসময় সিলেট মহানগর যুবলীগ ও ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD