বুধবার, ১৮ মে ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




ছিনতাই করা ট্রাক আসছিলো সিলেটে, পথে কাড়লো ৩ জনের প্রাণ!

FB IMG 1647679375119 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক :: ছিনতাই করা ট্রাক আসছিলো সিলেটে, পথে কাড়লো ৩ জনের প্রাণ!

জানা যায়, টাঙ্গাইল মির্জাপুর সান ইটভাটা থেকে মোঃ মমিন মিয়ার মালিকানাধীন ঢাকা মেট্রো ট-২০ – ০৮৪৬ নং এর ট্রাকটি অজ্ঞাত নামা ছিনতাইকারীরা গতরাত ৯ টার দিকে নিয়ে আসলে ৯৯৯ এ কল করে ট্রাকের মালিক । ছিনতাই হওয়া ট্রাকটি আজ শনিবার (১৯ মার্চ) সকাল পৌনে ৭টার দিকে দ্রুত গতিতে পালানোর সময় মাধবপুর পৌরসভার ফায়ার সার্ভিস এলাকায় একটি অটোরিকশা কে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই উপজেলার আন্দিউড়া ইউনিয়নের বারচান্দুরা গ্রামে নফিল উদ্দিনের ছেলে মফিজুল মিয়া (৩০) নিহত হন। গুরুতর আহত অবস্থায় ওই ইউনিয়নের মুরাদপুর গ্রামে মৃত মালেক মিয়া ছেলে মাছ ব্যবসায়ী আমসু মিয়া (২৮) ও পুর্ব মাধবপুর গ্রামের মৃত খালেক মিয়া ছেলে অটোরিকশা চালক মোঃ সামাদ আলী (৪৫) কে সিলেট নেওয়ার পথে মারা যায় বলে পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানান, শনিবার সকাল পৌনে ৭টার দিকে সিলেটগামী ট্রাক ও বিপরীত দিক থেকে আসা একটিঅটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। আহতবস্তায় অটোরিকশা চালক ও অপর যাত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাইনুল ইসলাম জানান, ঘাতক ট্রাকটি ছিনতাইকারীদের হেফাজতে ছিল। ট্রাকের কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে নিহত মফিজুল মিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা করে যান দুটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD