বুধবার, ১৮ মে ২০২২, ০১:১৩ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ভয়াবহ রুপে বন্যা, পানিবন্দি লক্ষাধিক মানুষ চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর




সিলেটে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0e79a 53c0adc7b0 long - BD Sylhet News




বিডি সিলেট ডটকম : সিলেট মহানগরীর আখালিয়া এলাকার নোঁয়াপাড়ায় তাসনিয়া আক্তার সারা (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে জালালাবাদ থানার একদল পুলিশ তার লাশ উদ্ধার করে।
সারার জালালাবাদ থানার কুঁমারগাও এলাকার আলমগীর মিয়ার স্ত্রী। দুই বছর আগে তাদের বিয়ে হয়। তারা দীর্ঘদিন থেকে আখালিয়া নোয়াপাড়া এলাকার শামীম আহমদের বাসায় ভাড়াটিয়া হিসেবে আছেন। তাদের কোনো সন্তান নেই। আলমগীর আরেকটি বিয়ে করেছেন। সেই স্ত্রীকে তিনি অন্যত্র রেখেছেন।

আলমগীর মিয়া জানান, শুক্রবার সন্ধ্যার দিকে অনেক্ষণ তিনি সারাকে মোবাইল ফোনে কল দিলেও সারা রিসিভ করেননি। পরে তিনি সারার ঘরে এসে দেখেন তীরের সঙ্গে ওড়না পেচানো অবস্থায় সারার দেহ ঝুলছে। এসময় স্থানীয়রা পুলিশে খবর দিলে রাত সাড়ে ১০ টার দিকে জালালাবাদ থানার একদল পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতারলে পাঠায় পুলিশ।

এ বিষয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মইনুল জাকির বলেন, আলমগীর হোসেন বেশীরভাগ সময় বড় স্ত্রীর কাছে থাকতেন। এ নিয়ে সারা ও তার মধ্যে পারিবারিক কলহ ছিল।

তিনি বলেন- প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্তের পর নিশ্চিত করে বলা যাবে। স্বামীকে আমরা জিজ্ঞাসাবাদ করেছি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD