বুধবার, ১৮ মে ২০২২, ১২:০৬ অপরাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




বঙ্গবন্ধুর মুর‌্যালে ওয়াজের পোস্টার লাগিয়ে বিকৃতি, আটক ১

Screenshot 20220318 114512 Facebook 1 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিরাজগঞ্জের তাড়াশ পৌর এলাকার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বঙ্গবন্ধুর মুর‌্যালের উপরে ওয়াজ মাহফিলের পোস্টার লাগিয়ে ছবি বিকৃতি ও অবমাননা করার অভিযোগে মো. রেজাউল ইসলাম (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে পৌর এলাকার দক্ষিণপাড়ার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক রেজাউল করিম পৌর এলাকার দক্ষিণপাড়ার আমির হোসেনের ছেলে এবং ওয়াজ মাহফিল আয়োজক কমিটির সদস্য।

পুলিশ ও স্থানীয়রা জানান, আগামী ২৬ মার্চ বাংলাদেশ মুজাহিদ কমিটি তাড়াশ উপজেলা শাখার আয়োজনে পশ্চিমপাড়া ফাজিল মাদ্রাসার মাঠে ওয়াজ মাহফিলের আয়োজন করা হবে। এতে চরমোনাই পীরের অনুসারী মুফতি সৈয়দ মো. রেজাউল করিমকে প্রধান বক্তা করা হয়। মাহফিলের প্রচারের জন্য উপজেলার বিভিন্ন স্থানে পোস্টার সাঁটানো হচ্ছে। এই মাহফিলের একটি পোস্টার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালের উপরে লাগিয়ে বিকৃতি ও অবমাননা করা হয়েছে। এই অভিযোগে রেজাউল করিমকে আটক করা হয়।

বাংলাদেশ মুজাহিদ তাড়াশ উপজেলা শাখার সদস্য ও ওয়াজ মাহফিল আয়োজক কমিটির সদস্য মাওলানা মো. আবুল কাশেম জানান, আগামী ২৬ মার্চ তাড়াশের পশ্চিম পাড়া ফাজিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে বিশাল ওয়াজ মাহফিলের আয়োজন করা হবে। এ উপলক্ষে তাড়াশ উপজেলাজুড়ে পোস্টার সাঁটানো হয়। এই পোস্টার বঙ্গবন্ধুর মুর‌্যালে কে বা কারা লাগিয়েছে আমরা অবগত না।  এই মাহফিল পণ্ড করার জন্য শত্রুতা করে এ ঘটনা ঘটিয়েছে।

পোস্টার লাগানোর অভিযোগে আয়োজক কমিটির একজনকে আটক করা হয়েছে, এ প্রশ্নের জবাবে তিনি বলেন- আটককৃত রেজাউল কমির ওয়াজ মাহফিলের আয়োজক কমিটির সদস্য ও চরমোনাই পীরের অনুসারী। এজন্য তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়।

তাড়াশ উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী আরশেদুল ইসলাম বলেন, জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মদিনে এমন কাণ্ডের জন্য ছবি বিকৃতকারীর বিরুদ্ধে আগামীকাল মামলা দায়ের করা হবে।

তাড়াশ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কুমার কর্মকার জানান, বৃহস্পতিবার বিকেলে স্থানীয় সংসদ সদস্যকে সাথে নিয়ে জাতির পিতার বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করা হয়। এসময় দলীয় নেতাকর্মীরা জানায়, বঙ্গবন্ধুর মুর‌্যালে ওয়াজ মাহফিলের একটি পোস্টার লাগিয়ে বিকৃতি ও অবমাননা করা হয়েছে। এমন সংবাদে উপজেলা আ.লীগ থেকে ওসিকে অবগত করা হয়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক জানান, মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের মুর‌্যালে বঙ্গবন্ধুর ছবির উপরে ওয়াজ মাহফিলের পোস্টার সাঁটানোর অভিযোগে ওয়াজ মাহফিল আয়োজক কমিটির সদস্য রেজাউল করিমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। সূত্র -রাইজিংবিডি

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD