বুধবার, ১৮ মে ২০২২, ১২:২০ অপরাহ্ন

শিরোনাম ::
সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ




বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী-জাতীয় শিশু দিবসে রাগীব-রাবেয়ায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী

JRRMCH PHOTO 02 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, বাংলাদেশের মহান স্থপতি, স্বাধীনতার মহানায়ক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়। বৃহস্পতিবার (১৭ই মার্চ) সকাল ১০টা ৪৫ মিনিটে সন্ধানী জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ইউনিটের উদ্যোগে আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর উদ্বোধন করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডাঃ এ. কে. এম. দাউদ ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ তারেক আজাদ। এ সময় আরো উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং বেগম রাবেয়া খাতুন চৌধুরী নার্সিং কলেজের বিভিন্ন স্তরের শিক্ষক, চিকিৎসক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে আয়োজিত অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল প্রত্যুষে জাতীয় পতাকা ও প্রতিষ্ঠানের পতাকা উত্তোলণ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, দিনব্যাপী হাসপাতালে আগত রোগীদেরকে বিনামূল্যে চিকিৎসা প্রদান, কলেজ ও হাসপতাাল ভবন আলোকসজ্জা ও ফেস্টুন দিয়ে সজ্জিত করণ, হাসপাতালের শিশু বিভাগ সজ্জিত করণ এবং হাসপাতালের অন্তঃবিভাগে ভর্তিকৃত শিশু রোগীসহ সকল রোগীদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD