সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১:৩৪ অপরাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় পূজামণ্ডপে নিসচা’র সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ দেশে ফিরেছেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র, বিমানবন্দরে অভ্যর্থনা বিদেশি মুসল্লিরা ১ নভেম্বর থেকে ওমরাহ পালনের সুযোগ পাচ্ছেন সোমবার দেশে ফিরছেন বিয়ানীবাজার পৌর মেয়র মো. আব্দুস শুকুর মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা নয় সাংবাদিকতা যেন ‘নীতিহীন’ না হয় : প্রধানমন্ত্রী গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শনে এডভোকেট নাসির উদ্দিন খান নবমীতেও পূজামন্ডপ পরিদর্শনে সিলেট মহানগর আওয়ামী লীগ আইজিপি’র সাথে অ্যাটর্নি জেনারেলের সাক্ষাত ছাতকে ডাকাতির প্রস্তুতিকালে পিকাপসহ ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ অসুস্থ রায়হানের মা, অনশন ভাঙ্গালেন মেয়র আরিফ বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে রায়হানের মায়ের আমরণ অনশন করোনা মুক্ত হলেন তথ্যমন্ত্রী জকিগঞ্জের প্রথম উপজেলা চেয়ারম্যান কয়েস চৌধুরীর স্মরণ সভা ও দোয়া মাহফিল রায়হান হত্যা মামলায় আরও ১ পুলিশ সদস্য ৫ দিনের রিমান্ডে
cloudservicebd.com

নড়াইলে ৪ চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত

bdsylhetnews 6 - BD Sylhet News

নড়াইলে করোনাভাইরাস শনাক্ত হওয়া ব্যক্তিদের ৪ জন চিকিৎসক ও একজন স্বাস্থ্যকর্মী

নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ চিকিৎসক ও একজন স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

২২ এপ্রিল (বুধবার) সকালে জেলা সিভিল সার্জনের কার্যালয় থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। জেলায় বর্তমানে জেলাটিতে এই ৫ জনেরই করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে।সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, নড়াইল জেলা থেকে এ পর্যন্ত মোট ৬৬টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। তার মধ্যে ৬৪টি ফলাফল পাওয়া গেছে। পরীক্ষাকৃত নমুনার মধ্যে ৬ জনের পজেটিভ এবং ৫৮ জনের নেগেটিভ এসেছে। তবে পজেটিভ ৬ জনের পুনরায় পরীক্ষা করা হলে একজনের নেগেটিভ আসে। বাকী পাঁচজনের পজেটিভ ফল পাওয়া যায়। এই পাঁচজনই লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ চিকিৎসক ও একজন স্বাস্থ্যকর্মী।

জেলার সিভিল সার্জন ডা.আব্দুল মোমেন বলেন, চিকিৎসকসহ ৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদেরকে যার যার বাড়িতে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এছাড়া লোহাগড়া লকডাউন করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD