সোমবার, ১৬ মে ২০২২, ০৬:০৯ অপরাহ্ন

শিরোনাম ::
হবিগঞ্জে ট্রাক-ধান কাটার মেশিনের সংঘর্ষে যুবক নিহত আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান




আজ সাবেক অর্থমন্ত্রী মুহিতকে সংবর্ধনা দেবে সিসিক

d4 142 - BD Sylhet News




বিডি সিলেট ডটকম : সাবেক অর্থমন্ত্রী ও বিশিষ্ট রাজনীতিবিদ আবুল মাল আবদুল মুহিতকে সম্মাননা প্রদান করবে সিলেট সিটি করপোরেশন (সিসিক)।

মুহিতের আজীবন সুকীর্তির স্বীকৃতি স্বরূপ ‌তাঁকে ‘গুণীশ্রেষ্ঠ সম্মাননা’ প্রদান করা হবে। বুধবার সন্ধ্যা ৭টায় সুরমা নদীর তীরের চাঁদনীঘাটে এই সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সিলেট সিটি করেপারেশনের মেয়র আরিফুল হক চৌধুরী জানান, আবুল মাল মুহিত বাংলাদেশের একজন আলোকিত ব্যক্তিত্ব। একজন রাষ্ট্রচিন্তক, সফল অর্থমন্ত্রী হিসেবে তিনি দেশের অগ্রযাত্রায় বিপুল অবদান রেখেছেন। ‌তাঁর অবদানের স্বীকৃতি স্বরূপই এই সম্মাননা প্রদান করবে সিটি করপোরেশন।

এই অনুষ্ঠানে সকলের উপস্থিত কামনা করেছেন সিসিক মেয়র।

৮৬ বছর বয়সী মুহিত বর্তমানে অবসর জীবনযাপন করছেন। কিছুদিন ধরে শারিরীক অসুস্থতায়ও ভুগছেন তিনি। সম্প্রতি হাসপাতালেও ভর্তি হতে হয় তাঁকে। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে প্রায় দুই বছর পর গত সোমবার সিলেট আসেন সিলেট-১ আসনের সাবেক এই সাংসদ।

এ উলপক্ষে মঙ্গলবার (১৫ মার্চ ২০২২) সন্ধ‍্যায় নগর ভবনের সম্মেলন কক্ষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে এবং প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরীর সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে সিসিকের কাউন্সিলরবৃন্দ, সিসিকের বিভিন্ন বিভাগ ও শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD