সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৫০ অপরাহ্ন

শিরোনাম ::
হবিগঞ্জে ট্রাক-ধান কাটার মেশিনের সংঘর্ষে যুবক নিহত আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান




কিরণের সঙ্গে বিচ্ছেদ, ভুল স্বীকার করলেন আমির

FB IMG 1647328886087 - BD Sylhet News




বিনোদন ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান ও কিরণের বিচ্ছেদ হয়েছে গত বছর। বিচ্ছেদের দীর্ঘদিন পর নিজের ভুল স্বীকার করলেন আমির।

সম্প্রতি নিউজএইট্টিনের সাক্ষাৎকারে আমির খান এ ভুল স্বীকার করেন। তিনি জানান, ক্যারিয়ার শুরুর সময়ে, মূল উদ্দেশ্যই ছিল দর্শকদের মন জয় করা। আর তাই পরিবারকে যথোপযুক্ত সময় কখনও দেননি তিনি। ক্যারিয়ারকেই বেশি গুরুত্ব দিয়েছেন।

আমির বলেন, আমি সেভাবে কাঁধে দায়িত্ব নিইনি। আমার বাবা-মা, ভাইবোন, প্রথম স্ত্রী রীনা, দ্বিতীয় স্ত্রী কিরণ, রীনা ও কিরণের বাবা-মা, আমার সন্তানরা হলো আমার সবচেয়ে কাছের মানুষ। ১৮ বছর বয়সে অভিনয় শুরু করি। বেশি পরিমাণে জড়িয়ে পড়ি অভিনয়ের সঙ্গে।

তিনি আরও বলেন, এখন বুঝতে পারি, যারা আমার সবচেয়ে কাছের মানুষ তাদেরই আমি চেয়েও সময় দিতে পারিনি। এরা আমার কাছে গুরুত্বপূর্ণ।

আর এটিই নিজের সবচেয়ে বড় ভুল বলে মনে করেন আমির। তিনি বলেন, কিন্তু এসবের জন্য আমি আমার পেশাকে দোষ দেব না। আজ ইরার বয়স ২৩। কিন্তু ওর যখন ৪-৫ বছর বয়স ছিল আমি সময় দিইনি। আমি ছবি নিয়ে ব্যস্ত ছিলাম। ওর যখন সবচেয়ে আমায় দরকার ছিল, আমি ছিলাম না। আমি জানি এই সময়টা ফিরবে না।

প্রসঙ্গত ১৫ বছর সম্পর্কে একসঙ্গে থাকার পরে সম্পর্কে ইতি টেনেছেন আমির ও কিরণ। সাক্ষাৎকারে কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে কথা বলেন অভিনেতা। আমির নাকি তার পরিবারের কোনো বিষয় নিয়ে তেমন আগ্রহ প্রকাশ করতেন না। বেশ কয়েক বছর আগে আমিরকে এ বিষয়ে অভিযোগ করেছিলেন কিরণ। কিন্তু সম্পর্ক বিচ্ছেদের পেছনে অন্য কোনো প্রেম বা অন্য কোনো মানুষ নেই বলেই জানিয়েছেন আমির খান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD