বুধবার, ১৮ মে ২০২২, ০১:৩৩ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ভয়াবহ রুপে বন্যা, পানিবন্দি লক্ষাধিক মানুষ চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর




মাথা-বুকে ‘২০ রাউন্ড’ গুলি, মাঠেই খুন ভারতের সাবেক অধিনায়ক

Screenshot 20220315 123833 Gallery - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক :: দুষ্কৃতিকারীরা মৃত্যু একদম নিশ্চিত করেই ছাড়লো। মাথা ও বুক লক্ষ্য করে চালালো ২০ রাউন্ড গুলি। পাঞ্জাবের জলন্ধরের মালিয়ান গ্রামে একটি ম্যাচ চলাকালীন মাঠেই খুন হলেন ভারতের সাবেক কাবাডি অধিনায়ক সন্দীপ নানগাল।

নানগাল স্ত্রী-সন্তানদের নিয়ে ইংল্যান্ডে থাকেন। মূলত এই কাবাডি প্রতিযোগিতার জন্যই প্রতিবার দেশে আসেন তিনি। কিন্তু এবার আর পরিবারের কাছে ফেরা হলো না।

সোমবার স্থানীয় সময় সন্ধ্যা ছয়টার দিকে এই নির্মম হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। জলন্ধরের ডেপুটি পুলিশ সুপার লখবিন্দর সিং জানিয়েছেন, আট থেকে দশটি গুলি চালানো হয়েছে। যদিও প্রত্যক্ষদর্শীদের দাবি, দুষ্কৃতিরা সন্দীপের বুক ও মাথা লক্ষ্য করে ২০ রাউন্ড গুলি চালায়।

সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা সন্দীপকে মৃত বলে ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রায় ১২জন দুষ্কৃতি হামলা চালায় সন্দীপের উপর। কেউ কেউ বলছেন, চারজন বন্দুকধারী ছিল। গলফ খেলার কিছু সরঞ্জাম নিয়ে বচসা শুরু হয়েছিল। সেখান থেকেই এত বড় ঘটনা ঘটে।

প্রায় এক দশকেরও বেশি সময় ধরে দাপটের সঙ্গে কাবাডি খেলেছেন সন্দীপ নানগাল। শুধু ভারত বা পাঞ্জাব নয়, কানাডা, আমেরিকা এবং ইংল্যান্ডেও সুনামের সঙ্গে খেলেছেন তিনি। স্টপারের জায়গায় খেলতেন সন্দীপ। যে কোনও দলে এতটাই অপরিহার্য ছিলেন, খেলোয়াড়ি জীবনে তাকে ‘ডায়মন্ড’ বলে ডাকা হতো। সূএ -জাগো নিউজ

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD