সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন

শিরোনাম ::
হবিগঞ্জে ট্রাক-ধান কাটার মেশিনের সংঘর্ষে যুবক নিহত আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান




কেন হেলমেট জরুরি,এই ছবিটা তার বাস্তব উদাহরণ!

Screenshot 20220314 203954 Facebook 2 - BD Sylhet News




মোটরসাইকেলে এক স্থান থেকে অন্য স্থানে পৌঁছানোর এক সহজ ও অন্যতম দ্রুত বাহন। যানজট এড়াতে এই দ্রুততম বাহনটি সহজেই এক স্থান থেকে অন্য স্থানে পৌঁছানো যায়। কিন্তু রাস্তায় চালানোর সময় গতি নিয়ন্ত্রণ করতে না পারলে কখনো কখনো ভয়াবহ দুর্ঘটনার কারণ হয়ে দাঁড়ায় এই দুই চাকার বাহন।

বিশেষ করে দেখা যায়, হাই ওয়েতে মোটরসাইকেল চালাতে গিয়ে বড় ধরনের দুর্ঘটনার সম্মুখীন হন অনেকেই। এ কারণে হাইওয়েতে বাইক চালানোর সময় সর্বোচ্চ সচেতন ও মাথায় হেমলেট থাকা জরুরি। একটু সচেতন হলে দুর্ঘটনা ও ক্ষয়ক্ষতি এড়ানো সম্ভব। জীবনের ঝুঁকি না নিয়ে হেলমেট ব্যবহার করা প্রত্যেকরই উচিত। অনেকেরই হেমলেট ব্যবহার করতে অনেক ধরনের শারীরিক অসুবিধা বলে থাকেন। কিন্তু যতই অসুবিধা হোক না মোটরসাইকেল চালকদের জন্য হেলমেট জরুরি।

অনেকেই দেখা যায় মোটরসাইকেল চালানোর সময় হেমলেট ব্যবহার করেন না। এই হেলমেট আপনাকে অনেক সুরক্ষা দেবে । তাই প্রত্যেকের উচিত রাস্তায় মোটরসাইকেল চালানোর সময় হেমলেট ব্যবহার করা। দুর্ঘটনা থেকে নিজে সুস্থ বাচুন এবং আপনার পরিবারকে বাচান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD