বুধবার, ১৮ মে ২০২২, ১২:০৬ অপরাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




ইউক্রেনে অভিযান সঠিক পথে নেই: রুশ ন্যাশনাল গার্ড

FB IMG 1647278155212 - BD Sylhet News




আন্তর্জাতিক ডেস্ক:: রাশিয়ার ন্যাশনাল গার্ডের প্রধান ভিক্টর জোলোটভ বলছেন, ইউক্রেনে মস্কোর সামরিক অভিযান তাদের পরিকল্পনা অনুযায়ী করা হচ্ছে না।

সোমবার বার্তাসংস্থা রয়টার্সের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ভিক্টর জোলোটভ রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের ঘনিষ্ঠ মিত্র ও তার সাবেক দেহরক্ষী। তিনি বলেন, আমি বলতে চাই যে, হ্যাঁ, সবকিছু আমাদের পছন্দ মতো দ্রুত চলছে না।

এটাই এখন পর্যন্ত ক্রেমলিনের কোনো কর্মকর্তার কাছ থেকে পাওয়া সবচেয়ে শক্তিশালী বিবৃতি। যেখানে ক্রেমলিন স্বীকার করেছে, ইউক্রেনে রাশিয়ার আগ্রাসন প্রত্যাশার চেয়ে ধীর গতিতে হয়েছে।

এসময় ইউক্রেনের জণগনের মধ্যে লুকিয়ে থাকা অতি-ডানপন্থী উপাদানের কারণে রাশিয়ার দুর্বল অগ্রগতি আশানুরূপ হয়নি বলে অভিযোগ করেন ভিক্টর জোলোটভ।

এদিকে রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, রাশিয়ার ন্যাশনাল গার্ডের অফিসিয়াল ওয়েবসাইটে ভিক্টর জোলোটভে এই মন্তব্য প্রকাশিত হয়েছে। কিন্তু ক্রেমলিন বর্তমানে সাইটটি বন্ধ রাখায় বিবিসি স্বাধীনভাবে এই তথ্যের সত্যতা যাচাই করতে পারেনি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD