সোমবার, ১৬ মে ২০২২, ০৭:০৬ অপরাহ্ন

শিরোনাম ::
শাবিপ্রবিতে মুগ্ধতা ছড়াচ্ছে জারুল ফুল কানাডার ‘লেক্স ফলকন অ্যাওয়ার্ড’ জয়ী বাংলাদেশী ব্যারিস্টার ফারজানা শিলা পাকিস্তানকে ‘দাস’ বানিয়েছে যুক্তরাষ্ট্র: ইমরান খান শিশু ধর্ষণ-হত্যার ১০ বছর পর যুবকের যাবজ্জীবন কারাদণ্ড সিলেটের তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, চরম দুর্ভোগে মানুষ সুনামগঞ্জে বিদেশী মদসহ গ্রেফতার ১ খাড়ইল বিলে নৌকাডুবির ঘটনায় একজনের মরদেহ উদ্ধার হবিগঞ্জে ট্রাক-ধান কাটার মেশিনের সংঘর্ষে যুবক নিহত আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’




‘স্ত্রী নারী নন’, সুপ্রিম কোর্টে ডিভোর্স চাইলেন স্বামী!

Screenshot 20220314 170922 Facebook - BD Sylhet News




আন্তর্জাতিক ডেস্ক:: স্ত্রী নারী নন, প্রতারণা করা হয়েছে তার সঙ্গে এমন অভিযোগ এনে ভারতের সুপ্রিম কোর্টে ডিভোর্স চেয়ে আবেদন করেছেন এক ব্যক্তি। বিষয়টি আমলে নিয়ে ওই নারীকে মেডিকেল রিপোর্টসহ জবাব দেওয়ার আদেশ দিয়েছেন আদালত।

গত বছর ২৯ জুলাই মধ্যপ্রদেশ হাইকোর্টের একটি আদেশকে চ্যালেঞ্জ করে পিটিশন দাখিল করেন ওই ব্যক্তি। বিচারপতি সঞ্জয় কিষাণ কৌল ও এমএম সুন্দ্রেশের গঠিত বেঞ্চ বিষয়টি আমলে নিয়ে গত শুক্রবার (১১ মার্চ) ওই নারীকে তার স্বামীর পিটিশনের জবাব দিতে বলেছেন।

আগামী চার সপ্তাহের মধ্যে ওই নারীকে তার মেডিকেল রিপোর্টসহ যাবতীয় তথ্যাদি এবং যথোপযুক্ত জবাব দেওয়ার আদেশ দেওয়া হয়েছে।

অভিযোগকারী ওই ব্যক্তির পিটিশনে বলা হয়েছে, ২০১৬ সালে তাদের বিয়ে হয়। কিন্তু ওই নারী তার স্বামীর কাছ থেকে নানা অজুহাতে দূরে থাকেন। ওই ব্যক্তি তার স্ত্রীর সংস্পর্শে গেলে বুঝতে পারেন তিনি অন্য নারীদের মতো নন। পরে তাকে চিকিৎসকের কাছে নিয়ে যান এবং পরীক্ষা করান।

মেডিকেল রিপোর্টে দেখা যায় যে, তার ‘ইমপারফোরেট হাইমেন’ অর্থাৎ অসম্পূর্ণ হাইমেন অবস্থা রয়েছে। চিকিৎসক তাকে সার্জারি করার পরামর্শ দেন। কিন্তু ওই নারীর রুপান্তর ঘটলেও সন্তান জন্ম দেওয়া প্রায় অসম্ভব বলে জানান চিকিৎসক।

মেডিকেল রিপোর্ট পাওয়ার পর ওই ব্যক্তি প্রতারিত হয়েছেন বলে তার শ্বশুর-শাশুড়িকে ডেকে পাঠান এবং তাদের মেয়েকে নিয়ে যেতে বলেন। এরপর বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন ওই ব্যক্তি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD