সোমবার, ১৬ মে ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




কানাডায় সড়ক দুর্ঘটনায় ৫ ভারতীয় ছাত্র নিহত, ২ আহত

Screenshot 20220314 112704 Chrome - BD Sylhet News




আন্তর্জাতিক ডেস্ক:: কানাডায় সড়ক দুর্ঘটনায় ৫ ভারতীয় ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার অন্টারিও হাইওয়েতে এ দুর্ঘটনা ঘটে। পাঁচ শিক্ষার্থী গাড়িতে করে যাচ্ছিল, পথে একটি ট্রাক্টর ট্রেলারের সঙ্গে গাড়িটির সংঘর্ষ হয়, পরে তিনজনেরই মৃত্যু হয়। সোমবার কানাডায় ভারতীয় হাইকমিশনার অজয় ​​বিসারিয়া এ ঘটনার কথা জানান। তিনি জানান, শনিবার এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

ভারতীয় দূতাবাস শোক প্রকাশ করেছে
ভারতীয় হাইকমিশনার দুর্ঘটনায় নিহত শিক্ষার্থীদের পরিবারের প্রতি সমবেদনা জানাতে টুইটারে গিয়ে বলেছেন যে টরন্টোতে ভারতীয় দূতাবাস নিহতদের বন্ধুদের সম্ভাব্য সব ধরনের সহায়তা দিচ্ছে।

কুইন্টে ওয়েস্ট অন্টারিও প্রাদেশিক পুলিশ (ওপিপি) অনুসারে, দুর্ঘটনায় নিহত ছাত্ররা হলেন হরপ্রীত সিং, জাসপিন্দর সিং, করণপাল সিং, মোহিত চৌহান এবং পবন কুমার। বর্তমানে পাঁচজনের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেখান থেকে রিপোর্ট আসার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। দুর্ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

আহত ২ ছাত্র
এই দুর্ঘটনার পর, কানাডায় ভারতীয় হাইকমিশনার টুইট করেছেন যে, “কানাডায় হৃদয়বিদারক ট্র্যাজেডি: শনিবার টরন্টোর কাছে একটি গাড়ি দুর্ঘটনায় ৫ ভারতীয় ছাত্র মারা গেছে। অন্য দুইজন হাসপাতালে আহত হয়েছেন। পরিবারের প্রতি গভীর সমবেদনা… তাদের পরিবার রয়েছে। এছাড়াও জানানো হয়েছে। সহায়তার জন্য দলটি ক্ষতিগ্রস্তদের বন্ধুদের সঙ্গে যোগাযোগ করছে।”

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD