বুধবার, ১৮ মে ২০২২, ০১:০৭ অপরাহ্ন

শিরোনাম ::
চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর




কাবা প্রাঙ্গণে মুসল্লিদের উপচে পড়া ভিড়

Screenshot 20220312 135504 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃ করোনা সংক্রমণরোধে স্বাস্থ্য’বিধি শিথিলের পর মুসল্লিতে ভরপুর হয়ে উঠেছে পবিত্র কাবা প্রাঙ্গণ। বৃহস্পতিবার (১০ মার্চ) পবিত্র দুই মসজিদে প্রবেশে অনলাইন অনুমোদন ও স্বাস্থ্যবিধি পালনের বাধ্যবাধকতা তুলে নেয় সৌদির হ’জ ও ওম’রাহ বিষয়ক মন্ত্রণালয়। ফলে ম’ক্কার পবিত্র মসজিদুল হারাম ও মদিনার মসজিদে নববি চত্বরে জুমার নামাজে মুসল্লিদের ছিল উপচে পড়া ভিড়।

শুক্রবার (১১ মার্চ) পবিত্র মসজিদুল হারামে জুমার নামাজ পড়িয়েছেন শায়খ ড. আবদুল্লাহ আল জুহানি এবং মসজিদে নববিতে নামাজ পড়িয়েছেন শায়খ ড. সালাহ আল বুদাইর।

এক টুইট বার্তায় হজ ও ওমরাহ বিষয়ক মন্ত্রণালয় জানিয়েছে, করোনাবিধি শিথিলের পর প্রথম বারের মতো মসজিদুল হারামে ১০ লাখেল মতো মুসল্লি জুমার নামাজে অংশ নিয়েছেন।

এক বিবৃতিতে বলা হয়, টিকা না নিয়েও সৌদির প্রবাসী ও স্থানীয়রা পবিত্র দুই মসজিদে প্রবেশ করতে পারবে। তবে তাদের করোনা নেগেটিভ থাকতে হবে। তাছাড়া করোনা আক্রান্ত কারো সংস্পর্শে না থাকতে হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD