শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বনাথে ভারতীয় চিনিসহ ৫ চোরাকারবারী আটক যথাযোগ্য মর্যাদায় সিলেট অনলাইন প্রেসক্লাবের মহান স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে সিলেট ইউমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের শ্রদ্ধাঞ্জলি অর্পণ ওসমানী হাসপাতালে রোগীর পেট থেকে কুঁচিয়া মাছ বের করলেন চিকিৎসকরা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহান স্বাধীনতা দিবস উদযাপন শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে চাই: সৈয়দা জেবুন্নেছা হক মহান স্বাধীনতা দিবস আজ সিলেট জেলা পুলিশের তত্ত্বাবধানে গরীব ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ বঙ্গবন্ধু কর্নার নিয়ে ড. মোমেনের আক্ষেপ সম্পর্কে দূরত্ব তৈরি হচ্ছে কি না বুঝবেন যে লক্ষণে বাঁধ পরিদর্শনে আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব পাশ, ভোট দেয়নি যুক্তরাষ্ট্র মাধবপুরে ত্রিশ বস্তা সরকারি চাল সহ দুই অটোরিকশা চালক আটক বছরের প্রথম চন্দ্রগ্রহণ আজ সিলেটে অসামাজিক হোটেলে কার্যকলাপ, ৬ নারী-পুরুষ আটক




সৌদি প্রবাসী ফেরত স্বামীর পুরুষাঙ্গ কেটে পালালো স্ত্রী!

Screenshot 20220312 110702 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: টাঙ্গাইলের সখিপুরে সৌদি ফেরত খোকন মিয়া (৩৫) এর পুরুষাঙ্গ ধারালো অস্ত্র দিয়ে কেটে পালিয়ে গেছে এক সন্তানের জননী রুপা আক্তার (২৬)। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শুক্রবার (১১ মার্চ ) ভোরে উপজেলার দাড়িয়াপুর নয়াপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। এলাকাবাসী ও আহতের স্বজনরা।

জানায়, প্রায় সাত বছর পূর্বে দাড়িয়াপুর উত্তরপাড়ার ইসমাইলের মেয়ে রুপার সাথে দাড়িয়াপুর নয়াপাড়ার সোনা মিয়ার ছেলে খোকনের সাথে বিয়ে হয়। তাদের একটি ৪বছর বয়সী ছেলে শিশু সন্তান রয়েছে। খোকন মিয়া প্রায় মাসখানেক পূর্বে দেশে আসে। দেশে আসার পর থেকেই তাদের মধ্যে টাকা-পয়সার হিসাব নিয়ে ঝগড়া লেগে থাকতো। টাকার হিসাব না দিতে পেরে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়ে যেতে পারে রুপা।

খোকনের চাচা খাজু জানায়, শুক্রবার ভোর ৪টার সময় খোকন বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে আশে পাশের লোকজন ঘরে প্রবেশ করে দেখে খোকনের পুরুষাঙ্গ কাটা এবং রুপা ঘরে নেই। আহত খোকনের চাচী মর্জিনা জানায়,গুরুতর আহত খোকনকে উদ্ধার করে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতারে পাঠানো হয়েছে,অবস্থা বেগতিক দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

পালিয়ে যাওয়ার সময় রুপা তার স্বামী খোকনের পাসপোর্ট, ৮ভরি স্বর্নালংকার ও কয়েক লাখ টাকা নিয়ে যায়। সখিপুর থানায় মামলার প্রস্তুতি চলছে। সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম বলেন, থানায় অভিযোগ পেয়েছি, মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD