সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন

শিরোনাম ::
আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক




উন্নয়ন দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধিতে প্রশিক্ষণের বিকল্প নেই: সিলেটের জেলা প্রশাসক

Screenshot 20220311 212546 Gmail - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃ সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেছেন, যুদ্ধ পরবর্তী সময়ে দেশের অর্থনৈতিক অবস্থান তেমন ভালো ছিলা না। এ থেকে উত্তরণের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের অর্থনৈতিক উন্নয়নে ব্যাপক কর্মসূচী গ্রহণে করেছিলেন। আজ জাতির পিতার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শুক্রবার (১১ মার্চ) দুপুর ১২টায় সিলেট সার্কিট হাউজে  সিলেট জেলা প্রশাসনের আয়োজনে ও এটুআই প্রোগ্রামের সহযোগীতায় ২দিন ব্যাপী জেলা ব্র্যান্ডিং কার্যক্রমের সক্ষমতা উন্নয়নে জেলা পর্যায়ে সংশ্লিষ্ট উদ্যোগক্তাদের দক্ষতা উন্নয়নে হাতে কলমে প্রশিক্ষণ কর্মশালার সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, উন্নয়ন দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে প্রশিক্ষণের কোন বিকল্প নেই।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সত্যজিত রায় এর সভাপতিত্বে ও এটুআই এর প্রতিনিধি দল ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহকারি পরিচালক মো. জসিম উদ্দিন পরিচালনায় সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রশিক্ষক এটুআই এর ইয়াং প্রফেশনাল মো. ওমর ফারুক, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহকারি পরিচালক মো: বোরহান উদ্দিন, ট্রেনিং কনসালটেন্ট মো. আরিফুল ইসলাম, প্রশিক্ষণার্থী সুলতানা পারভীন, আয়শা আক্তার, হুমায়ুন কবির লিটন, মো. নুরুল কুদ্দুছ জুনেদ। এছাড়াও আরো প্রশিক্ষক ও প্রশিক্ষণার্থী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে অংশগ্রহণকারী সকল প্রশিক্ষাণার্থীদের সুভেনির প্রদান করা হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD