বুধবার, ১৮ মে ২০২২, ১২:১৮ অপরাহ্ন

শিরোনাম ::
কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক




পবিত্র রমজানের পূর্বে দ্রব্য মূল্যে নিয়ন্ত্রণে আসার জন্য সরকারের প্রতি জোর দাবী

ISLAMI OIKKO JUT PIC - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: দেশের নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের সাধারণ জনগনের ক্রয় ক্ষমতার বাহিরে। সরকার এরই মধ্যে ভোজ্য তৈল ও এলপিজি গ্যাস সহ জিনিসপত্রের দাম বার বার বৃদ্ধি করে জনদূর্ভোগ সৃষ্টি হচ্ছে। সর্বত্র মজলুম মানুষের আহাজারী লক্ষ করা যাচ্ছে, জনগনের প্রতি সরকারের কোন দ্বায়বদ্ধতা আছে বলে মনে হয় না। দূর্নীতি সরকারের সকল বিভাগে দিন দিন বৃদ্ধি পাচ্ছে। দেশকে জনকল্যাণ রাষ্ট্রে পরিনত করার কোন উদ্যোগ নেই। জনগনের ভোটাধিকার সুনিশ্চিত করিয়া আইনের শাসন ন্যায় বিচার প্রতিষ্টা করা না হইলে দেশের জনগনের ভবিষ্যৎ অন্ধকারাচ্ছন্ন।

ইসলামী ঐক্য জোটের চেয়ারম্যান বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি সুপ্রিম কোর্ট এর আইনজীবী মওলানা এডভোকেট আব্দুর রকিব এবং সংগঠনের মহা সচিব মওলানা আব্দুল করিম খান উপরোক্ত মন্তব্য করে আসন্ন পবিত্র রমজান শুরু হওয়ার পূর্বে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার জন্য সরকারের প্রতি জোর দাবী জানিয়ে বিবৃতি প্রধান করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD