বুধবার, ১৮ মে ২০২২, ০১:১৮ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ভয়াবহ রুপে বন্যা, পানিবন্দি লক্ষাধিক মানুষ চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর




প্রেমের টানে ইন্দোনেশিয়ার তরুণী বাংলাদেশে!

Screenshot 20220308 184102 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: ভালোবাসার টানে অনেকেই সাত সমুদ্র তের নদী পাড়ি দিতে চায়। এবার এমনই এক ঘটনা ঘটেছে লক্ষ্মীপুরে। ফেসবুকে পরিচয়, তারপর প্রে’ম। প্রে’মের টানে সুদূর ইন্দোনেশিয়া থেকে বাংলাদেশের লক্ষ্মীপুরে ছুটে এসেছেন ফানিয়া আইঅ’প্রেনিয়া নামে এক তরুণী। বিদেশি ফানিয়াকে দেখার জন্য দলবেঁধে ভীড় করেছে গ্রামবাসী।

গতকাল সোমবার (৭ মার্চ) বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন ফানিয়া। সেখান থেকে তিনি আসেন লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার রাখালিয়া গ্রামের রাসেল আহমেদের কাছে। রাসেল আহমেদ ওই গ্রামের মো. মনির হোসেনের ছেলে। তিনি পেশায় একজন গার্মেন্টস ব্যবসায়ী।

জানা গেছে, প্রায় ৪ বছর আগে ফেসবুকে ফানিয়ার সঙ্গে পরিচয় হয় রাসেলের। এরপর বন্ধু থেকে প্রেম। চার বছর প্রেমের পর বিয়ে করার জন্য ফানিয়া বাংলাদেশে এসেছেন বলে জানিয়েছেন রাসেল। ফানিয়া ইন্দোনেশিয়ার দিপক এলাকার পাউদি হেলমি ও ফিসুনয়াদি ইসনা ওয়াপি দম্পতির মেয়ে। তিনি সেখানে একটি কল সেন্টারে চাকরি করেন।

রাসেল জানান, স্ত্রীকে নিয়ে বাংলাদেশকে থাকতে চান রাসেল। তবে আপাতত ফানিয়া দুই মাসের ছুটিতে আসায় তা সম্ভব হচ্ছে না। তবে ভবিষ্যতে ফানিয়াকে নিয়ে বাংলাদেশেই স্থায়ীভাবে থাকতে চান রাসেন। ফাবিয়াও বাংলাদেশে থাকার ব্যাপারে আগ্রহী।

ফানিয়া জানান, রাসেলকে ভালোবেসেই বাংলাদেশে এসেছেন তিনি। রাসেলের বিষয়টি তিনি তার বাবা-মাকে জানিয়েছেন। তিনি রাসেলকে বিয়ে করতে চান। এ দেশের মানুষের আতিথেয়তা ও ভালোবাসায় মুগ্ধ তিনি।রাসেল আহমেদের মা বিলকিস বেগম বলেন, এখানে আসার পর থেকে পরিবারের সবার সঙ্গে খুব মিশে চলছে ফানিয়া। সবাইকে আপন করে নিয়েছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD