সোমবার, ১৬ মে ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




শাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নারী দিবস পালিত

275032985 1004888963569463 2185853074708727741 n - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক : উন্নয়নের সকল ক্ষেত্রে নারীর সমান অংশীদারিত্ব এবং সম-অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন।

‘টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’ প্রতিপাদ্য নিয়ে মঙ্গলবার (৮ মার্চ) দুপুর সাড়ে ১২টায় সহকর্মীদের ফুল প্রদান এবং কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মুর্শেদ আহমেদ, মো. ইউনুস আলী, এ এস এম খয়রুল আক্তার চৌধুরী, আবু সাদাৎ সায়েম তালুকদার, জয়নাল আহমেদ চৌধুরী, শাহাদাত হোসেন চৌধুরী, ফয়জুন্নেসা বেগম মিলি, সেবিকা সুলতানা, পূরবী চ্যাটার্জী, মৃন্ময় দাস ঝুটন প্রমুখ।

কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম উজ্জ্বল বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রমে নারী সহকর্মীরা দায়িত্ব ও কর্তব্য দক্ষতার সঙ্গে পালন করে আসছেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা ও উন্নয়নের অগ্রযাত্রায় প্রশাসনিক কার্যক্রমকে গতিশীল রাখতে পুরুষ সহকর্মীদের পাশাপাশি নারী সহকর্মীদের অবদান কম নয়। সবার পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতামূলক সম্পর্ক আরও বৃদ্ধি পাবে বলে আশা প্রকাশ করছি।

উল্লেখ্য, নারীর সম-অধিকার প্রতিষ্ঠায় ১৯১৪ সাল থেকে বিশ্বের বিভিন্ন দেশ ৮ মার্চ নারী দিবস পালন করে আসছে। ১৯৭৫ সাল থেকে জাতিসংঘ দিনটি পালন করছে আন্তর্জাতিক নারী দিবস হিসেবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD