বুধবার, ১৮ মে ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




মেয়েকে স্কুলে রেখে এসে মায়ের আত্মহত্যা, পড়ার টেবিলে মিলল চিরকুট

Screenshot 20220308 175533 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: মেয়েকে স্কুলে দিয়ে এসে বাসায় ফিরে নিজ কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সাদিয়া আক্তার সাথী নামে এক গৃহবধূ।সোমবার দুপুরে বরিশাল নগরীর ২০নং ওয়ার্ডের বৈদ্যপাড়া এলাকার ডা. শাহজাহান হোসেনের ভবনের পঞ্চম তলার ভাড়া বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। তবে সাদিয়ার পড়ার টেবিলের সামনের দেয়ালে কাগজে লেখা একটি চিরকুট পাওয়া গেছে। সেখানে লেখা ছিল- ‘আই হ্যাব টু বি এ বিসিএস ক্যাডার’।

বাবুগঞ্জ উপজেলার ২নং কেদারপুর ইউনিয়নের পূর্ব ভূতেরদিয়া গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে সাদিয়া। তার স্বামী মাইনুল ইসলাম একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম রেজা।

তিনি জানান, সাদিয়ার ৮ বছরের একটি কন্যাশিশু রয়েছে। পাশের ফ্ল্যাটের বাসিন্দারা জানিয়েছেন, মেয়েকে শেরেবাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পৌঁছে দিয়ে এসে বাসার দরজা আটকে দেন তিনি। অনেকক্ষণ পর সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীরা খুঁজতে গিয়ে বুঝতে পারেন সাদিয়া আত্মহত্যা করেছেন।পরে পুলিশকে খবর দিলে দুপুর ১টার দিকে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

রেজাউল ইসলাম রেজা বলেন, সাদিয়ার পড়ার টেবিলের সামনের দেয়ালে কাগজে লেখা ছিল- ‘আই হ্যাব টু বি এ বিসিএস ক্যাডার’। অর্থাৎ তার অদম্য ইচ্ছা ছিল বিসিএস ক্যাডার হওয়ার। ঘরে প্রচুর বইও ছিল, বিসিএস কোচিং করত। দেখেই বোঝা যায় মেধাবী ছাত্রী ছিলেন। তবে পরিবারের কাছ থেকে এখন পর্যন্ত মৃত্যুর বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। এমনকি তারাও জানাতে পারেননি কী কারণে সাদিয়া আত্মহত্যা করেছেন।

তবে আমরা কারণ অনুসন্ধান করছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সূত্র -যুগান্তর

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD