সোমবার, ১৬ মে ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




৫১ বছর বয়সে খেলতে চান ক্রিকেটার সুজন

4909dfacdf76ef96018434fda640ecf8fbda082be10ec70a - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট ও ওয়ানডেতে সাকিব আল হাসানকে রেখেই স্কোয়াড ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে হঠাৎ মানসিক ও শারীরিক বিপর্যস্ততার কথা বলে ক্রিকেট থেকে বিশ্রামের কথা জানান সাকিব। বিষয়টি অবাক করেছে বিসিবির টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনকে। ক্রিকেটারদের এমন অবস্থা মানতে পারছেন না তিনি।

সুজন মনে করেন, দেশের হয়ে খেলার চাইতে আনন্দের আর কিছু হতে পারে না। আর তাই খেলা নিয়ে ক্রিকেটারদের অনীহা অবাক করেছে তাকে। তিনি বলেন, বাংলাদেশের সিনিয়র ক্রিকেটার সাকিব, তামিম ও মুশফিকরা ক্রিকেটের পাইপলাইন ধরেই আজ বড় ক্রিকেটার হয়েছেন। তাদের পেছনে অনেক বিনিয়োগ বোর্ডের। আর তাই দলের যখন প্রয়োজন তখন তো তাদের পাওয়ার কথা। এটা তো কারও ব্যক্তিগত দল না যে যখন মন চাইবে খেলবে আবার খেলবে না।

খেলোয়াড়ি জীবন ফেলে আসা সুজন এখনও দলের হয়ে খেলার তাড়না বোধ করেন। তিনি বলেন, আমি তো কারও মনের মধ্যে যেতে পারব না। আমিই এখনও খেলতে চাই। আমার বয়স ৫১, এখনও মন চায় বাংলাদেশের জার্সি পরে খেলি। জুনিয়র একটা ছেলেকে জোর করতে পারেন। ৩৭-৩৮ বছরের একজন খেলোয়াড়কে জোর করতে পারবেন?’

সাকিব ইস্যুতে সুজন বলেন, দেশের ক্রিকেটের প্রয়োজনে সিনিয়র ক্রিকেটারদের না পাওয়াটা দুঃখজনক। সাকিব ফিরলে তার সঙ্গে এ নিয়ে কথা বলা হবে। কারও জন্য বাংলাদেশের ক্রিকেট বসে থাকবে না। সুজন বলেন, সাকিব না খেললে না খেলুক৷ তবে সেটা স্পষ্ট করুক।

অন্যদিকে, সাকিব ইস্যু বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, সাকিব আমাকে ফোন দিয়ে বলেছিল তার মন ভালো নেই। সে একটা বিরতি চায়। তখন আমি তাকে বলেছি, তুমি মাত্রই একটা সিরিজ শেষ করেছো। দুইদিন সময় নাও। তারপর আমাদেরকে জানাও।

সুজনের বক্তব্যের প্রসঙ্গে অপসের চেয়ারম্যানকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, একজন ক্রিকেটারের সঙ্গে যখন কেন্দ্রীয় চুক্তি করা হয়, তখন অবশ্যই সে খেলতে পারবে কিনা এটা দেখেই করা হয়। কিন্তু সাকিব তো এখন খেলতে পারবে না বলে বলছে। তবে কি সাকিবের বিষয়ে নতুন করে ভাবা হবে? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে জালাল ইউনুস বলেন, দেখুন বিশ্বের সব দেশেই সিনিয়র ক্রিকেটারদের সম্মান দেওয়া হয়। আমরাও দেই এবং দেবো।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD