বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

শিরোনাম ::
যথাযোগ্য মর্যাদায় সিলেট অনলাইন প্রেসক্লাবের মহান স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে সিলেট ইউমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের শ্রদ্ধাঞ্জলি অর্পণ ওসমানী হাসপাতালে রোগীর পেট থেকে কুঁচিয়া মাছ বের করলেন চিকিৎসকরা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহান স্বাধীনতা দিবস উদযাপন শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে চাই: সৈয়দা জেবুন্নেছা হক মহান স্বাধীনতা দিবস আজ সিলেট জেলা পুলিশের তত্ত্বাবধানে গরীব ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ বঙ্গবন্ধু কর্নার নিয়ে ড. মোমেনের আক্ষেপ সম্পর্কে দূরত্ব তৈরি হচ্ছে কি না বুঝবেন যে লক্ষণে বাঁধ পরিদর্শনে আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব পাশ, ভোট দেয়নি যুক্তরাষ্ট্র মাধবপুরে ত্রিশ বস্তা সরকারি চাল সহ দুই অটোরিকশা চালক আটক বছরের প্রথম চন্দ্রগ্রহণ আজ সিলেটে অসামাজিক হোটেলে কার্যকলাপ, ৬ নারী-পুরুষ আটক ৭ এপিবিএন’র অভিযানে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার




জুড়িতে অগ্নিকাণ্ডে ২ প্রতিষ্ঠানসহ বসতবাড়ি পুড়ে ছাই

jaka - BD Sylhet News
ফাইল ছবি




 বিডি সিলেট ডটকম : মৌলভীবাজারের জুড়ীতে অগ্নিকান্ডে দুইটি ব্যবসা প্রতিষ্ঠানসহ একটি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

ঘটনাটি মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলার জুড়ী-ফুলতলা সড়কের পশ্চিম ভবানীপুর গ্রামে ফাতেমা বেগমের বাসায় ঘটে। শুরুতে স্থানীয়দের প্রচেষ্টা ও পরে ফায়ার সার্ভিসকর্মীরা আগুন নেভায়। আগুনে ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানা যায়।

স্থানীয় বাসিন্দা, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টায় আগুন দেখতে পেয়ে প্রতিবেশী, পথচারী ও স্থানীয় বাসিন্দারা এগিয়ে এসে আগুন নেভানোর কাজ শুরু করেন। তারা দুই মহিলা ও ৩ শিশুকে অক্ষত অবস্থায় উদ্ধার করেন। স্থানীয়দের প্রচেষ্টায় আগুন অনেকটা নিয়ন্ত্রন আসায় পাশর্^বর্তী ভবন গুলো সুরক্ষা পায়। পয়ত্রিশ মিনিট পর কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে ঘন্টাখানেক প্রচেষ্টায় অবশিষ্ট আগুন নেভায়। এ সময় ফায়ারকর্মীরা নগদ সাড়ে ৯ হাজার টাকা ও পুড়ে যাওয়া স্বর্ণালংকার উদ্ধার করে মালিকপক্ষের হাতে তুলে দেয়।

গৃহকর্ত্রী ফাতেমা বেগম বাসায় না থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

তবে স্থানীয়রা জানান, ধারণা করা হচ্ছে বিদ্যুৎ থেকে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনে পুরো ঘর, আসবাবপত্র সবকিছু পুড়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ সব মিলিয়ে ৩০ লক্ষাধিক টাকা হতে পারে।

কুলাউড়া ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর সোলায়মান আহমদ জানান, কুলাউড়া ও জুড়ী শহরে প্রবেশ মুখে যানজটে আটকা পড়ায় আসতে কিছুটা দেরি হয়। তিনি বলেন- প্রাথমিক ভাবে অগ্নিকান্ডের কারণ জানা যায়নি। তবে, পরবর্তীতে তদন্ত সাপেক্ষে তা বেরিয়ে আসবে।

জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা, জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ও জায়ফরনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাছুম রেজা ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD