বুধবার, ১৮ মে ২০২২, ১২:৪৫ অপরাহ্ন

শিরোনাম ::
চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর




জুড়িতে অগ্নিকাণ্ডে ২ প্রতিষ্ঠানসহ বসতবাড়ি পুড়ে ছাই

jaka - BD Sylhet News
ফাইল ছবি




 বিডি সিলেট ডটকম : মৌলভীবাজারের জুড়ীতে অগ্নিকান্ডে দুইটি ব্যবসা প্রতিষ্ঠানসহ একটি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

ঘটনাটি মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলার জুড়ী-ফুলতলা সড়কের পশ্চিম ভবানীপুর গ্রামে ফাতেমা বেগমের বাসায় ঘটে। শুরুতে স্থানীয়দের প্রচেষ্টা ও পরে ফায়ার সার্ভিসকর্মীরা আগুন নেভায়। আগুনে ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানা যায়।

স্থানীয় বাসিন্দা, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টায় আগুন দেখতে পেয়ে প্রতিবেশী, পথচারী ও স্থানীয় বাসিন্দারা এগিয়ে এসে আগুন নেভানোর কাজ শুরু করেন। তারা দুই মহিলা ও ৩ শিশুকে অক্ষত অবস্থায় উদ্ধার করেন। স্থানীয়দের প্রচেষ্টায় আগুন অনেকটা নিয়ন্ত্রন আসায় পাশর্^বর্তী ভবন গুলো সুরক্ষা পায়। পয়ত্রিশ মিনিট পর কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে ঘন্টাখানেক প্রচেষ্টায় অবশিষ্ট আগুন নেভায়। এ সময় ফায়ারকর্মীরা নগদ সাড়ে ৯ হাজার টাকা ও পুড়ে যাওয়া স্বর্ণালংকার উদ্ধার করে মালিকপক্ষের হাতে তুলে দেয়।

গৃহকর্ত্রী ফাতেমা বেগম বাসায় না থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

তবে স্থানীয়রা জানান, ধারণা করা হচ্ছে বিদ্যুৎ থেকে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনে পুরো ঘর, আসবাবপত্র সবকিছু পুড়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ সব মিলিয়ে ৩০ লক্ষাধিক টাকা হতে পারে।

কুলাউড়া ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর সোলায়মান আহমদ জানান, কুলাউড়া ও জুড়ী শহরে প্রবেশ মুখে যানজটে আটকা পড়ায় আসতে কিছুটা দেরি হয়। তিনি বলেন- প্রাথমিক ভাবে অগ্নিকান্ডের কারণ জানা যায়নি। তবে, পরবর্তীতে তদন্ত সাপেক্ষে তা বেরিয়ে আসবে।

জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা, জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ও জায়ফরনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাছুম রেজা ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD