বুধবার, ১৮ মে ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন

শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্র‌ত্যাব‌‍‌র্তন দিবস: জেলা আ’লীগের মিলাদ ও দোয়া মাহফিল যেভাবে নিঃশব্দে ইনস্টাগ্রামে মেসেজ পাঠাবেন




শাবিপ্রবিতে ৯ম ধাপে ভর্তি ৮ মার্চ

FB IMG 1646654796201 - BD Sylhet News




শাবিপ্রবি প্রতিনিধি:: নির্দিষ্ট সংখ্যক আসন পূরণ না হওয়ায় ৯ম ধাপের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) প্রশাসন। মঙ্গলবার (৮ মার্চ) সকাল ৯টা থেকে ২০২০-২১ সেশনে ৯ম ধাপের ভর্তি শুরু হবে।

আজ সোমবার (৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, সোমবার (৮ মার্চ) এ ইউনিটে বিজ্ঞান শাখা থেকে মেধা তালিকার ৭৪৫৬ থেকে ৮১৫৫ পর্যন্ত শিক্ষার্থীদের ডাকা হয়েছে। একই দিন সকাল ১১টায় বি ইউনিটে বিজ্ঞান শাখার শিক্ষার্থীদের বিভাগ পরিবর্তন করতে ১৮২১ থেকে ২০২০ পর্যন্ত মেধা তালিকায় স্থান প্রাপ্তদের ডাকা হয়েছে। মানবিক শাখার শিক্ষার্থীদের জন্য ১৭৯৫ থেকে ১৮১৪ পর্যন্ত মেধাতালিকায় স্থান প্রাপ্তদের ডাকা হয়েছে।

এছাড়া কোটায় ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীরা দুপুর ১২টা থেকে ভর্তির জন্য ডাকা হয়েছে। এতে এ ইউনিটে মুক্তিযোদ্ধা কাটায় ২০১ থেকে ৪০০ পর্যন্ত, ডিজেবল কোটায় ৩৬ থেকে ৫৩, বি ইউনিটে বিজ্ঞান শাখায় ৬১ থেকে ১১৫, আদিবাসী কোটায় ১৮ থেকে ২৭, মানবিক শাখায় মুক্তিযোদ্ধা কোটায় ১০১ থেকে ১৯২, ডিজেবল কোটায় ৩১ থেকে ৪৫, বাণিজ্য শাখায় ডিজেবল কোটায় ৮ থেকে ১৯ পর্যন্ত ডাকা হয়েছে। তবে আসন খালি থাকা সাপেক্ষে শিক্ষার্থীরা ভর্তি হতে পারবেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD