বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
৮৬ বছর পর আয়া সোফিয়া মসজিদে তারাবি নামাজ ইবাদত বন্দেগি করেই রমজানের প্রথম দিন কাটিয়েছেন বেগম খালেদা জিয়া সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা মুভমেন্ট পাস” অ্যাপ চালু করার ৩২ ঘণ্টার মধ্যে প্রায় পৌনে ৮ কোটি নক শাবির ল্যাবে ৫৭ জনের করোনা শনাক্ত আব্দুল মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন নেতৃবৃন্দের শোক আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক প্রকাশ সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ এডভোকেট আব্দুল মতিন খসরু আর নেই রায়হানের পরিবারকে রমজান ও নববর্ষের উপহার পাঠালেন এসএমপি কমিশনার মুরগির খাঁচায় করে বাড়ি ফিরছে মানুষ ‘বিদেশগামীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট’ “মুভমেন্ট পাস” অ্যাপে মাত্র ২৬ ঘণ্টায় প্রায় পৌনে ৩ কোটি নক পুলিশের সব ইউনিটকে কঠোর নির্দেশনা
cloudservicebd.com

বিশ্বনাথে অজ্ঞাত যুবতী হত্যা : তিন যুবক গ্রেফতার

20200501 014119 - BD Sylhet News

বিশ্বনাথ প্রতিনিধি::বিশ্বনাথ উপজেলায় অজ্ঞাত যুবতী হত্যা মামলায় তিন যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। তারা হলো উপজেলার কাজিরগাঁও গ্রামের জসিম মিয়ার ছেলে দুলাল মিয়া, তবলপুর গ্রামের ফজর আলীর ছেলে মুক্তার মিয়া ও কাবিলপুর গ্রামের আসাদ মিয়ার ছেলে তাজুল মিয়া। বৃহষ্পতিবার তাদের সিলেট আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার রাতে লামাকাজি এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, গত বছরের ১৫ নভেম্বর লামাকাজি ইউনিয়নের দুর্লভপুর গ্রামের আবদুল গফুরের বাড়ির পুকুরে হাত-পা বাঁধা অবস্থায় এক যুবতীর বিকৃত লাশ উদ্ধার করে পুলিশ। মৃতদের চেহারা বিকৃত হওয়ায় পরিচয় সনাক্ত করা যায়নি মেয়েটির। তার পরনে থাকা সবুজ রঙের পোষাক নিয়েই তদন্তে নামে পুলিশ। এ ঘটনায় ওই রাতেই পুলিশ বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে দায়ের করা হয় হত্যা মামলা। মামলা নং-১৪।

বিশ্বনাথ পুলিশ স্টেশনের ওসি (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, মেয়েটির পরিচয় সনাক্ত ও খুনিদের গ্রেফতারে তৎপর রয়েছি আমরা। বিভিন্ন ঘটনার সূত্র ধরে ওই তিনজনকে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD