শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৯ অপরাহ্ন

শিরোনাম ::
সুনামগঞ্জে মাদ্রাসায় ভিত্তি প্রস্তর স্থাপন করলেন উপজেলা চেয়ারম্যান চপল বড়লেখায় দুর্ঘটনায় আহত রুহেল’কে নিসচা’র আর্থিক অনুদান সাদিপুর ইউনিয়নের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর করোনা মোকাবেলায় যুব সমাজের অবদান অপরীসিম-আসাদ উদ্দিন আহমদ কাউন্সিলরের অভিযানে মাছিমপুর চালিবন্দর জোয়ার আস্তানা সহ অবৈধ স্থাপনা উচ্ছেদ দেশে এখন প্রগতির ক্রান্তিকাল চলছে-বকশী ইকবাল আহমদ সিলেট নগরীর ১৮নং ওয়ার্ডে পুলিশিং কমিটির মাসিক সভা অনুষ্ঠিত জকিগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান কয়েস চৌধুরীর দাফন সম্পন্ন মাদক নির্মূলে পরিবার ও সমাজ সচেতন হতে হবে-ওসি মীর নাসের প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ৫ লাখ টাকা পেলেন ফুটবলার উন্নতি খাতুন ইকলাল আহমদের পিতার মৃত্যুতে আশফাক আহমদ সহ বিভিন্ন মহলের শোক যুবলীগ নেতা ইকলাল আহমদের পিতার জানাযা সম্পন্ন করোনা জয় করে কর্মস্থলে ফিরলেন এসএমপি’র পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া ছাতকে একদিনে পৃথক তিনটি দূর্ঘটনায় প্রাণ গেল শিশু ও দিনমজুরের
cloudservicebd.com

রাজধানীতে ভাড়াটিয়াকে বাড়ি ছাড়তে বাধ্য করায় মালিক কারাগারে

bdsylhetnews 4 - BD Sylhet News

রাজধানীতে ভাড়া দিতে ব্যর্থ হওয়ায় ভাড়াটিয়া একটি পরিবারকে বাড়ি থেকে বের করে দেওয়ার ঘটনায় বাড়ির মালিককে কারাগারে পাঠিয়েছে আদালত।

রাজধানীর কলাবাগান এলাকায় অবস্থিত ওই বাড়ির মালিকের নাম নূর আক্তার।

বুধবার (২২ এপ্রিল) ওই নারীর জামিন আবেদন খারিজ করে এ আদেশ দেন ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক মো. আবু সাঈদ।

এর আগে মঙ্গলবার নিজ বাড়ি থেকে নূর আক্তারকে গ্রেপ্তার করে র‌্যাব।র‌্যাব-২ এর কম্পানি কমান্ডার (সিপিসি২-) মেজর এইচএম পারভেজ আরেফিন জানান, মঙ্গলবার বাড়ি থেকে বের করে দেওয়ার এ খবর পেয়ে ভাড়াটিয়াকে বাড্ডায় মায়ের বাড়ি থেকে কলাবাগানের ভাড়া বাসায় নিয়ে আসেন। কিন্তু সে সময় বাড়ির মালিক বাসায় ছিলেন না এবং মেইনগেটটিও তালাবদ্ধ ছিল।

তিনি আরও জানান, র‌্যাব সদস্যরা ওই বাড়িওয়ালাকে কল করে তার অবস্থান জানতে চাইলে তিনি সায়েদাবাদে আছেন বলে জানান। পরে বাড়িওয়ালার বিরুদ্ধে কলাবাগান থানায় একটি মামলা দায়ের করেন ভাড়াটিয়া।

মামলাটিতে জোরপূর্বক ভাড়াটিয়ার ঘরে প্রবেশ করে জীবননাশের হুমকি, গহনা ছিনতাই এবং জোরপূর্বক বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগ করা হয়েছে।

মামলার তদন্তের পর র‌্যাব-৩ তথ্যপ্রযুক্তি ব্যবহারসহ তার আত্মীয়-স্বজনের কাছ থেকে তথ্য নিয়ে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটায় বাড়িওয়ালা নুর আক্তার শম্পাকে ধানমন্ডি থেকে গ্রেফতার করে। পরে তাকে কলাবাগান থানায় হস্তান্তর করা হয়।

পারভেজ আরেফিন বলেন, ভবিষ্যতেও কোনো বাড়িওয়ালা যেন এই ধরনের অমানবিক আচরণ না করেন সে ব্যাপারে আমরা সকলকে অনুরোধ জানাচ্ছি এবং এ ধরনের অন্যায় এর বিরুদ্ধে আমাদের কার্যক্রম চলমান থাকবে।

প্রসঙ্গত, গত শনিবার রাত রাত সাড়ে দশটার দিকে বাড়ি ভাড়া না দিতে পারায় ওই পরিবারটিকে বাড়ি থেকে বের করে দেন ওই বাড়িওয়ালা। এ সময় ভাড়াটিয়ার ছোট মেয়েকে থাপ্পড় দেন ও  গলা চেপে ধরেন এবং ভাড়াটিয়ার জীবননাশের হুমকি দেন বলেও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এরপর মধ্যরাতে বাড়ি থেকে বের করে দেওয়ায় দু’মাসের একটি বাচ্চাসহ মোট পাঁচজনের পরিবারটি তাদের মায়ের বাসা বাড্ডায় যান।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD