শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
যৌন জীবনকে মধুময় করতে রপ্ত করুন এই তিনটি আসন বুস্টার টিকা নেওয়ার পরেও করোনার উপসর্গ, চিন্তা না করে জানুন চিকিৎসকের বক্তব্য বড়লেখায় নিসচা’র জনসচেতনতামূলক প্রচারণা ও মাক্স বিতরণ বিয়ানীবাজারের বালিঙ্গা মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিল ২ ফেব্রুয়ারি লন্ডনে বাংলাদেশ খেলাফত মজলিসের মানববন্ধন অনুষ্ঠিত যারা সন্ত্রাস পছন্দ করে তারাই র‌্যাবকে অপছন্দ করে: দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী অবিলম্বে শাবি ভিসির অপসারণ করে বিশ্ববিদ্যালয় সংকট সমাধান করুন: বাম গণতান্ত্রিক জোট ঢাকায় যাচ্ছেনা শাবির আন্দোলনকারীরা, আলোচনা হবে ভার্চুয়ালে ঢাকায় শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনায় যাবে না শাবির শিক্ষার্থীরা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সারাদেশে উন্নয়ন হচ্ছে: পরিকল্পনামন্ত্রী কুশিয়ারা নদী থেকে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জনগণের আস্থা অর্জন করেছে র‌্যাব: পররাষ্ট্রমন্ত্রী পিএসজির হয়ে অনুশীলনে ফিরলেন মেসি মার্কিন সীমান্তে ৪ ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত




শুভ বড়দিনে নগরীর বিভিন্ন চার্চ পরিদর্শন করেছে এসএমপি




নিজস্ব প্রতিবেদক :: ক্রিসমাস ডে খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। এ উপলক্ষ্যে খ্রিষ্টান ধর্মাবলম্ভীদের শুভেচ্ছা ও উপঢৌকন প্রদান করেছে এসএমপি।

শুক্রবার রাতে সিলেট মহানগরীর বিভিন্ন চার্চ পরিদর্শন করেন এসএমপি’র পুলিশ কমিশনারসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ। পরিদর্শন শেষে ধর্মীয় সম্প্রীতির উপস্থিতিতে প্রদান করেন শুভেচ্ছা উপঢৌকন। যীশু ভক্তদের প্রার্থনা শেষে কেক কেটে বড়দিন উদযাপনের সূচনা করেন খ্রিস্টান ধর্মাবলম্বীরা এবং এসএমপির ঊর্ধ্বতন অফিসারগণ।

এদিকে যথাযথ ভাব-গাম্ভীর্যের সাথে নানা আয়োজনে উৎসবমুখর পরিবেশে পালিত দিবসটিতে গির্জা সমূহে নিশ্চিত করা হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা। এছাড়াও বিভিন্ন চার্চে শুভেচ্ছা উপঢৌকন হিসেবে কেক বিতরণ করা হয়।

সিলেট প্রেসবিটারিয়ান চার্চ, নয়াসড়কে কেক বিতরণ করেন পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ মহোদয়, উপ-পুলিশ কমিশনার(সদর ও প্রশাসন) মোঃ কামরুল আমীন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ ইয়াহহিয়া আল-মামুন, বড়শালা প্রেসবিটারিয়ান চার্চ, রড়শালায় কেক বিতরণ করেন উপ-পুলিশ কমিশনার(উত্তর) মোঃ আজবাহার আলী শেখ পিপিএম, বালুচর ক্যাথলিক চার্চে কেক বিতরণ করেন উপ-পুলিশ কমিশনার(দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, খাদিমনগর ক্যাথলিক চার্চে কেক বিতরণ করেন উপ-পুলিশ কমিশনার(ডিবি) মোঃ তোফায়েল আহমেদ, ইমানুয়েল ব্যাপটিস্ট চার্চে কেক বিতরণ করেন উপ-পুলিশ কমিশনার(ট্রাফিক) মোঃ ফয়সাল মাহমুদ, লাক্কাতুরা প্রেসবিটারিয়ান চার্চে কেক বিতরণ করেন উপ-পুলিশ কমিশনার(পিওএম) মোঃ জাবেদুর রহমান, বড়শালা ক্যাথলিক চার্চ এয়ারপোর্টে কেক বিতরণ করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(অপরাধ-উত্তর) মোঃ শাহরিয়ার আল মামুন, খাদিম প্রেসবিটারিয়ান চার্চ খাদিমনগর চা-বাগান সিলেটে কেক বিতরণ করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(অপরাধ-দক্ষিণ) মোঃ তাহমিদুল ইসলাম, এজি চার্চ পিরের বাজারে কেক বিতরণ করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(প্রশাসন-দক্ষিণ) মোঃ আমিনুল ইসলাম এবং কালাগুল ক্যাথলিক চার্চ কালাগুল চা-বাগানে কেক বিতরণ করেন সহকারী পুলিশ কমিশনার(এয়ারপোর্ট থানা) মোঃ মফিজ উদ্দিন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD