রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন

শিরোনাম ::
শাবি ভিসির পদত্যাগ চাইলেন শিক্ষকরাও ‘রাষ্ট্রপতির পুলিশ পদক’ পেলেন এসএমপি’র ডিসি ফয়সল মাহমুদ ও সফি উপাচার্যের বাসায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে শিক্ষার্থীরা গোলাপগঞ্জে ঔষধ কোম্পানীর টাকা লুটের মূল পরিকল্পনাকারী ডিবি’র জালে বন্দি সাকিব এবার যুক্ত হচ্ছেন ই-কমার্স ব্যবসায় দোয়ারায় বিদেশী মদসহ গ্রেফতার ২ মাথায় আঘাত লাগলে দেখা দিতে পারে ৫ সমস্যা আল্লাহর কাছে যে কথা সবচেয়ে বেশি প্রিয় কাতারে পুলিশ কলেজের স্নাতক সমাবর্তন অনুষ্ঠিত সিলেটে ভাসমান বেডে মিষ্টি লাউ চাষে সফলতা হবিগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ৫৩ জন যে সুখবর দিলেন চিত্রনায়িকা নুসরাত জকিগঞ্জে পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া শিশু ফিরে পেলো তার বাবা- মাকে শাবির পরিস্থিতির সমাধান চান ছাত্রলীগের সাবেক নেতারা টি-টোয়েন্টির বর্ষসেরা পাকিস্তানের রিজওয়ান




বিয়ানীবাজার পৌর আ’লীগের সভাপতি হাজী শামছুল হক আর নেই-বিশিষ্টজনের শোক




বিডি সিলেট ডেস্ক::বিয়ানীবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী হাজী শামছুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার সকালে সিলেটের একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মরহুমের জানাজার নামাজ আজ রাত ৯টায় ওসমানী স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে।

গত কয়েক মাস থেকে অসুস্থ হয়ে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার হৃদযন্ত্র ও মস্তিস্কের জটিলতা থাকায় বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে সিলেট ও ঢাকা বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা নেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, সন্তান, স্বজন ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন সাবেক শিক্ষামন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বর নুরুল ইসলাম নাহিদ এমপি। এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে পৌর আওয়ামী লীগের সভাপতির মৃত্যুতে শোক জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এড নাসির উদ্দিন খান, সহসভাপতি মুক্তিযোদ্ধা ছাদ উদ্দিন, প্রচার সম্পাদক এড আব্বাছ উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌর মেয়র আব্দুস শুকুর, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আব্দুল খালিক লালু, বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ডের সভাপতি আব্দুল ওয়াদুদ, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD