মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন

শিরোনাম ::
শাবি’র আহত শিক্ষার্থীদের দেখতে হাসপাতালে যান এড.নাসির উদ্দিন খানসহ আ.লীগের নেতৃবৃন্দ সিলেটের সর্বকনিষ্ঠ প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আজিম মাইক্রোবাস উল্টে পুকুরে, নিহত ২ আওয়ামী লীগ নেতা লোকমান চৌধুরীকে সিলেট ওসমানী বিমানবন্দরে সম্বর্ধনা আমিরাতে জ্বালানি ট্যাংকার বিস্ফোরণে নিহত ৩ ইসি গঠনে রাষ্ট্রপতির সঙ্গে সংলাপে অংশ নিয়ে আ. লীগের ৪ প্রস্তাব শাবিতে আন্দোলন চলবে ভিসি পদত্যাগ না করা পর্যন্ত দুবাই পুলিশের সংশোধনাগারে হাফেজ হলেন ৬০৫ বন্দি টেলিটকের ওয়েবসাইট হ্যাক নবীগঞ্জে ২শ’ শীতার্তদের মাঝে শুভসংঘের কম্বল বিতরণ ইসলামে পার্থিব জীবনের সুখ-সমৃদ্ধির নিশ্চয়তা শরীরে যে ৫ উপসর্গ দেখা দিলে সাবধান না হলে বিপদ শান্তিগঞ্জ প্রেসক্লাবের মাসিক সভা ‘সিলেটে মুক্তিযুদ্ধের স্মৃতিচিহ্ন’র গ্রন্থালোচনা ও ভার্চুয়াল আলোচনা সভা সম্পন্ন বড়লেখায় বনাখলাপুঞ্জির পানগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা; সাত লাখ টাকার ক্ষয়ক্ষতি




ব্যবসায়ীর বাড়িতে আয়কর বিভাগের হানা, মিলল ১৫০ কোটি টাকা




আন্তর্জাতিক ডেস্ক::ভারতের কানপুরে এক ব্যবসায়ীর বাড়িতে হানা দিয়ে ১৫০ কোটি টাকার নোট জব্দ করেছে আয়কর বিভাগ।

পীযূষ জৈন নামে কানপুরের এক ব্যবসায়ীর বাড়ি থেকে ওই বিপুল পরিমাণ অর্থ উদ্ধার করা হয়। একই সঙ্গে তল্লাশি চালানো হয়েছে তার একাধিক প্রতিষ্ঠানেও।

কানপুরের আয়কর বিভাগের প্রকাশ করা এক ছবিতে দেখা গেছে, কর্মকর্তারা মাটিতে নোটের স্তূপের মধ্যে বসে মেশিনের সাহায্যে টাকা গুনছেন।

অন্য ছবিতে দেখা যায়, পীযূষের বাড়ির আলমারিভর্তি টাকা। যে নোট রাখা হয়েছে ছোট ছোট বাক্সে। হলুদ টেপ দিয়ে বাক্সের মুখ বন্ধ করা।

শুক্রবার সকালে ১৫০ কোটি টাকার নোট উদ্ধার করা হয়েছে। তবে গণনা সম্পূর্ণ হয়নি। কানপুরের সঙ্গে মুম্বাইয়েও পীযূষের অফিসে তল্লাশি চালানো হচ্ছে।

কর ফাঁকি দেওয়ার অভিযোগেই আয়কর বিভাগের কর্মকর্তারা তল্লাশি চালাচ্ছেন। কর্মকর্তারা জানান, ওই ব্যবসায়ীর বিরুদ্ধে ভুয়া ইনভয়েস দিয়ে জিনিস পাঠানো, ই-ওয়ে বিল ছাড়া জিনিস পাঠানোর অভিযোগ উঠেছিল। ভুয়া সংস্থার নামেও ইনভয়েস তৈরি করার অভিযোগ ছিল। ৫০ হাজার টাকার ২০০টি এমন ভুয়া ইনভয়েস পাওয়া গেছে পীযূষের সংস্থার বিরুদ্ধে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD