রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন

শিরোনাম ::
সাকিব এবার যুক্ত হচ্ছেন ই-কমার্স ব্যবসায় দোয়ারায় বিদেশী মদসহ গ্রেফতার ২ মাথায় আঘাত লাগলে দেখা দিতে পারে ৫ সমস্যা আল্লাহর কাছে যে কথা সবচেয়ে বেশি প্রিয় কাতারে পুলিশ কলেজের স্নাতক সমাবর্তন অনুষ্ঠিত সিলেটে ভাসমান বেডে মিষ্টি লাউ চাষে সফলতা হবিগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ৫৩ জন যে সুখবর দিলেন চিত্রনায়িকা নুসরাত জকিগঞ্জে পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া শিশু ফিরে পেলো তার বাবা- মাকে শাবির পরিস্থিতির সমাধান চান ছাত্রলীগের সাবেক নেতারা টি-টোয়েন্টির বর্ষসেরা পাকিস্তানের রিজওয়ান পুলিশ সপ্তাহ-২০২২ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শাবিতে অনশনে যোগ দিলেন আরও ৪ শিক্ষার্থী ভিসির বাসভবন ঘেরাও করেছে শিক্ষার্থীরা এসএমপি’র উপ-পুলিশ কমিশনার ফয়সল মাহমুদ ‘রাষ্ট্রপতির পুলিশ পদক’ পেলেন




হবিগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু




বানিয়াচং সংবাদদাতা::  হবিগঞ্জের বানিয়াচংয়ে সোহান রহমান (২২) নামে এক যুবক মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ২২ ঘন্টা আইসিউতে থেকে অবশেষে মারা গেছে।

সে উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের অন্তর্গত শরীফখানী গ্রামের পশু চিকিৎসক আবুল কালাম এর ছেলে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে সে মারা যায়।

এ ঘটনায় তার বন্ধু রাহাদুর রহমান আকাশ (২১) গুরুতর হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন আছে। সে গরীব হোসেন মহল্লার আজিজুর রহমান এর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বুধবার রাত সাড়ে ৮টায় মোটর সাইকেল যোগে সিলেট থেকে বাড়িতে আসার পথে নাজির বাজার এলাকায় এসে যাত্রীবাহী একটি বাসকে ওভারটেক করতে গিয়ে সড়ক থেকে ছিটকে পড়ে যায় সোহান ও আকাশ। এতে ২জনই গুরুতর আহত হয়। পথচারীরা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অবস্থা বেগতিক হলে সোহানকে সঙ্গে সঙ্গে নিবিড় পর্যবেক্ষণ (আইসিউতে) নেয়া হয়। সেখানে ২২ ঘন্টা পরে মৃত্যুর কোলে ঢলে পড়ে সোহান।

এনিয়ে এ উপজেলায় ২০২১ সালে মোটর সাইকেল দূর্ঘটনায় ৬জন মারা গেছেন। এ ব্যাপারে সুজন- সু-শাসনের জন্য নাগরিক বানিয়াচং শাখার সভাপতি দেওয়ান শোয়েব রাজা বলেন, মাতা-পিতা আদর করে অপ্রাপ্ত বয়স্ক ছেলেদের বাইক কিনে দিয়ে এক প্রকার মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছেন! যেসব সড়কে এ ছেলেরা এত গতিতে বাইক চালায় তা রীতিমত গা শিউরে ওাার মতো।

আর তাছাড়া বাইক চালক হিসেবে যেসব ট্রাফিক আইন মানা দরকার তাও মানছে না। ফলে এসব দূর্ঘটনা একের পর এক ঘটছে। এ ক্ষেত্রে মা-বাবাকে আরও দায়িত্বশীল হতে হবে।

বানিয়াচং থানার অফিসার (ওসি) মোহাম্মদ এমরান হোসেন জানান, এ দূর্ঘটনাটি আমাদের থানার বাইরে। এ ব্যাপারে আমরা অবগত নই।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD