শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
যৌন জীবনকে মধুময় করতে রপ্ত করুন এই তিনটি আসন বুস্টার টিকা নেওয়ার পরেও করোনার উপসর্গ, চিন্তা না করে জানুন চিকিৎসকের বক্তব্য বড়লেখায় নিসচা’র জনসচেতনতামূলক প্রচারণা ও মাক্স বিতরণ বিয়ানীবাজারের বালিঙ্গা মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিল ২ ফেব্রুয়ারি লন্ডনে বাংলাদেশ খেলাফত মজলিসের মানববন্ধন অনুষ্ঠিত যারা সন্ত্রাস পছন্দ করে তারাই র‌্যাবকে অপছন্দ করে: দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী অবিলম্বে শাবি ভিসির অপসারণ করে বিশ্ববিদ্যালয় সংকট সমাধান করুন: বাম গণতান্ত্রিক জোট ঢাকায় যাচ্ছেনা শাবির আন্দোলনকারীরা, আলোচনা হবে ভার্চুয়ালে ঢাকায় শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনায় যাবে না শাবির শিক্ষার্থীরা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সারাদেশে উন্নয়ন হচ্ছে: পরিকল্পনামন্ত্রী কুশিয়ারা নদী থেকে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জনগণের আস্থা অর্জন করেছে র‌্যাব: পররাষ্ট্রমন্ত্রী পিএসজির হয়ে অনুশীলনে ফিরলেন মেসি মার্কিন সীমান্তে ৪ ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত




গুগলে বাংলাদেশের সুপারস্টার দেখাচ্ছে হিরো আলমকে




বিনোদন ডেস্কঃ গুগল ইন্টারনেট জগতের বিস্ময়। গুগলে খুঁজলে অনেক কিছুরি সমাধান মিলে। গুগেল সার্চ ইঞ্জিনে বাংলাদেশের ফিল্ম সুপারস্টার লিখে খুঁজলে হিরো আলমকে প্রথম দিকে দেখাচ্ছে।

অবাক করার বিষয় হলো এই দুটির একটিও হিরো আলমের পেজ কিংবা ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়নি। রবিবার গুগলে ‘Bangladesh Film Superstar’ লিখে সার্চ দিলে নিউজপয়েন্টটিভি নামের একটি ইউটিউব চ্যানেল থেকে হিরো আলমকে নিয়ে তৈরি করা ভিডিও প্রথমে দেখা গেছে।

২০১৬ সালের ১৫ ডিসেম্বর ভিডিওটি পোস্ট করা হয়। এখন পর্যন্ত সাড়ে পাঁচ লাখের বেশিবার ভিউ হয়েছে। চ্যানেলটির অ্যাবাউটে ‘ভারত সরকারের ডিজিটাল কনটেন্ট এজেন্সি’ লেখা আছে।দ্বিতীয় ভিডিও’র লোকেশনও ভারতে। খুশ বায়ারওয়া নামের এক যুবকের ব্যক্তিগত চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা।

বাংলায়ও প্রায় একই অবস্থা। ‘বাংলাদেশি সুপারস্টার’ লিখে সার্চ দিলে ভিডিও অপশনে হিরো আলমকে নিয়ে তৈরি করা কনটেন্ট সবার আগে দেখা যাচ্ছে। আর বাঁদিকে আসছে সাকিব খানের উইকিপিডিয়ার পেজ।

একি অবস্থা গুগল ইমেজ সার্চেও বাংলাদেশের সুপারস্টার খুঁজলে প্রথম দিকের প্রায় সব কয়টি ছবিই হিরো আলমের।

গুগল ইমেজ সার্চেও বাংলাদেশের সুপারস্টার খুঁজলে হিরো আলমকে দেখাচ্ছে মিউজিক ভিডিও বানাতে বানাতে অনলাইন জগতে প্রবেশ করে শুরুতে হাসির খোরাক জোগান বগুড়ার ছেলে হিরো আলম। অনেক সমালোচনা হজম করেও এই জগৎ ছাড়েননি তিনি; বরং দিনে দিনে ইউটিউব-ফেইসবুকের ‘রাজা’ হয়েছেন। দিনকে দিন বাড়ছে তার ফলোয়ার এবং ভিউর সংখ্যা। সার্চিংয়ের হিসাবে বলিউড কিংদের একজন সালমান খানকেও একবার পেছনে ফেলেন তিনি!

বগুড়া সদরের এরুলিয়া গ্রামে একসময় সিডি বিক্রি করা আলম এখন ঢাকায় বসত গড়েছেন। সেই শুরু থেকে তিনি স্বঘোষিত ‘হিরো’। তার অঙ্গভঙ্গি মানুষকে হাসালেও আলম নিজেকে কৌতুক শিল্পী পরিচয় দেন না। তাই ‘হিরো’ শব্দটি অনেকটা যত্ন করে রেখে দিয়েছেন নামের আগে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD