রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১০:১৬ অপরাহ্ন

শিরোনাম ::
ওমিক্রনে আক্রান্তদের ৭৩ শতাংশের ক্ষেত্রে সর্দির উপসর্গ বড়লেখায় নিসচা’র সহ-সভাপতি আব্দুর রহমানের স্বেচ্ছায় রক্তদান শাবি ভিসির পদত্যাগ চাইলেন শিক্ষকরাও ‘রাষ্ট্রপতির পুলিশ পদক’ পেলেন এসএমপি’র ডিসি ফয়সল মাহমুদ ও সফি উপাচার্যের বাসায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে শিক্ষার্থীরা গোলাপগঞ্জে ঔষধ কোম্পানীর টাকা লুটের মূল পরিকল্পনাকারী ডিবি’র জালে বন্দি সাকিব এবার যুক্ত হচ্ছেন ই-কমার্স ব্যবসায় দোয়ারায় বিদেশী মদসহ গ্রেফতার ২ মাথায় আঘাত লাগলে দেখা দিতে পারে ৫ সমস্যা আল্লাহর কাছে যে কথা সবচেয়ে বেশি প্রিয় কাতারে পুলিশ কলেজের স্নাতক সমাবর্তন অনুষ্ঠিত সিলেটে ভাসমান বেডে মিষ্টি লাউ চাষে সফলতা হবিগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ৫৩ জন যে সুখবর দিলেন চিত্রনায়িকা নুসরাত জকিগঞ্জে পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া শিশু ফিরে পেলো তার বাবা- মাকে




বাহুবলে চাচার হাতে ভাতিজা খুন




বাহুবল সংবাদদাতা : হবিগঞ্জের বাহুবলে জায়গা সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে ভাতিজাকে স্টেপ করে হত্যা করে আপন চাচা। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার পুটিজুরী চক সুখচর গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত ভাতিজা চকসুখচর গ্রামের আখঞ্জী মাহমুদ আল হক মুন্নার পুত্র এক সন্তানের জনক আখঞ্জী ফারিয়াব (২৫)।

জানা যায়, দীর্ঘদিন ধরে নিহতের আপন চাচা খালেদ আখঞ্জীর সাথে জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল তাদের। এরই জের ধরে আজ বৃহস্পতিবার সকালে নিহত ভাতিজার স্ত্রীকে মারধোর করেন চাচা খালেদ আখঞ্জী। পরে ভাতিজার স্ত্রীকে স্থানীয় লোকজন হাসপাতালে ভর্তি করে।

ঘটনার সময় ফারিয়াব বাড়িতে ছিলেন না। খবর পেয়ে বাহুবল হাসপাতালে এসে সে তার স্ত্রীর চিকিৎসা শেষ করে সন্ধ্যায় বাড়িতে আসিলে চাচা খালেদ আখঞ্জী ডেগার দিয়ে স্টেপ করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন ভাতিজাকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ষোষনা করেন।

বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আবুল খায়ের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD