রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১০:০৬ অপরাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় নিসচা’র সহ-সভাপতি আব্দুর রহমানের স্বেচ্ছায় রক্তদান শাবি ভিসির পদত্যাগ চাইলেন শিক্ষকরাও ‘রাষ্ট্রপতির পুলিশ পদক’ পেলেন এসএমপি’র ডিসি ফয়সল মাহমুদ ও সফি উপাচার্যের বাসায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে শিক্ষার্থীরা গোলাপগঞ্জে ঔষধ কোম্পানীর টাকা লুটের মূল পরিকল্পনাকারী ডিবি’র জালে বন্দি সাকিব এবার যুক্ত হচ্ছেন ই-কমার্স ব্যবসায় দোয়ারায় বিদেশী মদসহ গ্রেফতার ২ মাথায় আঘাত লাগলে দেখা দিতে পারে ৫ সমস্যা আল্লাহর কাছে যে কথা সবচেয়ে বেশি প্রিয় কাতারে পুলিশ কলেজের স্নাতক সমাবর্তন অনুষ্ঠিত সিলেটে ভাসমান বেডে মিষ্টি লাউ চাষে সফলতা হবিগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ৫৩ জন যে সুখবর দিলেন চিত্রনায়িকা নুসরাত জকিগঞ্জে পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া শিশু ফিরে পেলো তার বাবা- মাকে শাবির পরিস্থিতির সমাধান চান ছাত্রলীগের সাবেক নেতারা




জকিগঞ্জে ওসির কার্যালয়ে ‘সংরক্ষিত চেয়ার’ বীর মুক্তিযোদ্ধাদের জন্য 




জকিগঞ্জ প্রতিনিধি:: বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সিলেটের পুলিশ সুপার কর্তৃক জকিগঞ্জ থানার ওসি’র কার্যালয়ে ‘সংরক্ষিত চেয়ার’ রাখা হয়েছে।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাসেম বলেন, অসংখ্য বীর মুক্তিযোদ্ধা নিজের বুকের তাজা রক্ত দিয়ে এ দেশ স্বাধীন করেছেন। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এ বীর সৈনিকদের জন্য আজ আমরা স্বাধীন। তাই আমার কার্যালয়ে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম স্যার এর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে ‘সংরক্ষিত চেয়ার’ রাখা হয়েছে।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন বলেন বীর মুক্তিযোদ্ধা মনির আলী, বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়া সহ বুধবার থানায় একটি কাজে গিয়ে দেখতে পাই ওসি’র কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ার রাখা হয়েছে। বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে পুলিশ সুপার এই চেয়ার আমাদের জন্য পাঠিয়েছেন। এই প্রশংসনীয় উদ্যোগের জন্য জেলা পুলিশ সুপারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি জকিগঞ্জ থানার ওসি’কেও ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD