বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন

শিরোনাম ::
৮৬ বছর পর আয়া সোফিয়া মসজিদে তারাবি নামাজ ইবাদত বন্দেগি করেই রমজানের প্রথম দিন কাটিয়েছেন বেগম খালেদা জিয়া সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা মুভমেন্ট পাস” অ্যাপ চালু করার ৩২ ঘণ্টার মধ্যে প্রায় পৌনে ৮ কোটি নক শাবির ল্যাবে ৫৭ জনের করোনা শনাক্ত আব্দুল মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন নেতৃবৃন্দের শোক আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক প্রকাশ সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ এডভোকেট আব্দুল মতিন খসরু আর নেই রায়হানের পরিবারকে রমজান ও নববর্ষের উপহার পাঠালেন এসএমপি কমিশনার মুরগির খাঁচায় করে বাড়ি ফিরছে মানুষ ‘বিদেশগামীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট’ “মুভমেন্ট পাস” অ্যাপে মাত্র ২৬ ঘণ্টায় প্রায় পৌনে ৩ কোটি নক পুলিশের সব ইউনিটকে কঠোর নির্দেশনা
cloudservicebd.com

সিলেটে নগরীতে ত্রাণ না দিয়ে যুবককে মেরে হাত ভেঙে গুরুতর আহত করেছে প্রভাবশালীরা

Kaiasthorail Hamla Pic - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডটকম::সিলেটের নগরীর দক্ষিণ সুরমার ২৫নং ওয়ার্ডের কায়স্থরাই এলাকায় ত্রাণের তালিকায় নাম থাকা ব্যাক্তি ত্রাণ না পেয়ে জিজ্ঞেস করায় কবির আহমদ নামের এক ব্যক্তিকে মারদর করে তার হাত ভেঙে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

হামলায় আহত ব্যক্তি বিশ্বনাথ উপজেলার খালিটেখা গ্রামের মৃত তৌয়াহিদ আলীর ছেলে, বর্তমানে কায়স্তরাইল সাদেক খানের ভাড়াটিয়া বাসার বাসিন্দা কবির আহমদ বাদী হয়ে টিল্লাবাড়ী, কায়স্তরাইল গ্রামের মৃত সুতু মিয়ার ছেলে দিলু মিয়া, মোঃ ইনর মিয়া ও হকির মিয়া, মৃত সোনা মিয়ার ছেলে নুনু মিয়া উরফে ফারুক-কে আসামী করে দক্ষিণ সুরমা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, কানাডা প্রবাসী আক্তার হোসেন ব্যক্তিগত তহবিল থেকে দেশের বর্তমান সংকটময় পরিস্থিতিতে কায়স্থরাইল গ্রামের অসহায় দরিদ্র ব্যক্তিদের ত্রাণ বিতরণ করেন। ত্রাণ বিতরণ তালিকায় বাদী কবির আহমদের নাম থাকা সত্ত্বেও সে ত্রাণ পায়নি। তাই গত ২৫ এপ্রিল শনিবার বিকাল ৪টায় সময় কায়স্থরাইল-বারখলা-মুছারগাঁও জামে মসজিদের সামনের রাস্তার উপর ৪নং বিবাদী নুরু মিয়া উরফে ফারুক এর সাথে বাদীর দেখা হলে সে কেন ত্রাণ পেলো না জানতে চাইলে বিবাদী নুরু কোন সন্তোষজনক জবাব না দিয়ে উল্টো বাদীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় বাদী গালিগালাজের বাধা দিলে নুরু মিয়ার নির্দেশে অন্যান্য বিবাদীগণ দেশীয় অস্ত্রসস্ত্র, লাঠিসোটা নিয়ে বাদীর উপর হামলা করে। বিবাদীদের কাঠের রুল, লোহার রড ও লাঠির আঘাতে বাদী কবির আহমদের শরীরের বিভিনś স্থানে ও পিঠে নিলাফুলা রক্তাক্ত জখম হয়। এছাড়াও বিবাদী লোহার রডের আঘাতে বাদীর ডান হাতের কনুইয়ের নিচে গুরুত্বর ফাটাা রক্তাক্ত জখম হয়। এ সময় বাদীর ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে বিবাদীদের কবল থেকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বিবাদীরা ঘটনাস্থল ত্যাগ করার সময় বাদীকে প্রাণনাশের ভয়ভীতি ও হুমকী দিয়ে বলে এ বিষয়ে যদি কোন মামলা মোকদ্দমা হয় তবে সুযোগমত পেলে জানে শেষ করে ফেলবে। গুরুতর আহত হতদরিদ্র কবির আহমদ তার জীবনের নিরাপত্তা ও হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD